আলভেজের কাছে ‘ডিভোর্স’ চাওয়া প্রসঙ্গে মুখ খুললেন স্ত্রী

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:২৯, শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩, ২১ মাঘ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

যৌন হয়রানির দায়ে গ্রেপ্তার ব্রাজিলিয়ান ফুটবলার দানি আলভেজ এখন কারাগারে। তবে এরই মধ্যে গুঞ্জন ছড়িয়ে পড়ে, তার কাছে তালাক চেয়েছেন স্ত্রী হোয়ানা সাঞ্জ। তবে পরক্ষণেই এমন খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন হোয়ানা নিজেই।

কিন্তু সম্প্রতি স্প্যানিশ এক টেলিভিশন প্রোগ্রামে সাংবাদিক লেতিসিয়া রেকুয়েজো লাপার্ত দাবি করে বসেন, আলভেজের সঙ্গে কথা বলে তালাক চেয়েছেন হোয়ানা। এ নিয়ে ফের পাল্টাপাল্টি চলছে। যেখানে এই সাংবাদিকের দাবিকে অস্বীকার করে তিনি।

এ প্রসঙ্গে হোয়ানা বলেন, ‘এটা স্পষ্ট করে বলতে চাই, আমি বলেছি উল্লেখ করে কিছু কথা ছড়ানো হয়েছে, যা পুরোপুরি মিথ্যা। আমি কোনো সংবাদমাধ্যমের সঙ্গে যোগাযোগ করিনি এবং বিশেষ কোনো সাংবাদিকের সঙ্গেও কথা বলিনি। যদি কিছু বলতে হয়, তবে আমি হোয়ানা সাঞ্জ নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে বিবৃতি দেব। এর বাইরে বাকি সবকিছু শুধুই অনুমান।’


এর আগে স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলো জানায়, আলভেজ নিজেই স্ত্রীর সঙ্গে সামনাসামনি দেখা করতে অস্বীকৃতি জানান। এমনকি তিনি শুধু তার স্ত্রীর সঙ্গেই নন, পরিবারের অন্য সদস্য ও বন্ধুদের সঙ্গেও দেখা করেননি।

একটি টিভি অনুষ্ঠানের দাবি, একটি ফোন কলে আলভেজ হোয়ানাকে বলেন, তিনি তাকে হারাতে চান না। সে সময় হোয়ানাকে ভালোবাসার কথাও জানান আলভেজ। অন্যদিকে তালাক চাওয়ার কথা অস্বীকার করলেও এরই মধ্যে ইনস্টাগ্রামে আলভেজের সঙ্গে নিজের বেশির ভাগ ছবিই সরিয়ে ফেলেছেন হোয়ানা।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়