পানির স্রোতে ভেসে গিয়ে নানি-নাতনিসহ তিনজনের মৃত্যু

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:০১, বুধবার, ৬ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বরিশালের বাকেরগঞ্জে জোয়ারের পানির স্রোতে ভেসে যাওয়া নানি-নাতনিসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার ভোর রাতে এবং সকালে ওই তিনজনের মরদেহ উদ্ধার করে স্বজনরা।  

বরিশালের বাকেরগঞ্জে জোয়ারের পানির স্রোতে ভেসে যাওয়া নানি-নাতনিসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার ভোর রাতে এবং সকালে ওই তিনজনের মরদেহ উদ্ধার করে স্বজনরা।  

এর আগে সোমবার সন্ধ্যায় বরিশাল ও পটুয়াখালী জেলার সীমান্তবর্তী এলাকার পটুয়াখালীর বাউফলে আমড়াখালী ও বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চর গজালিয়ার সীমান্তবর্তী এলাকায় কারখানা ও লোহালিয়া নদীর মোহনার সংলগ্ন একটি খালে এ ঘটনা ঘটে।  

গতকাল মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন বাকেরগঞ্জ থানার ওসি মো. আলাউদ্দিন মিলন।

নিহতরা হলেন, বাকেরগঞ্জ উপজেলার নলুয়া ইউনিয়নের চর গজালিয়া এলাকার বাসিন্দা মাজেদা বেগম (৭০) ও তার নাতনি মারিয়া (১১) ও তাদের প্রতিবেশি আলো বেগম (৭৫)।

নিহতদের পরিবারের বরাত দিয়ে বাকেরগঞ্জ থানার ওসি মো. আলাউদ্দিন মিলন জানান, সোমবার মাজেদা বেগমের একটি গরু বাড়ির পাশের চরে চলে যায়। গরুটিকে ওই চর থেকে আনতে ওই দিন সন্ধ্যার কিছুক্ষণ আগে মাজেদা বেগম ও তার নাতনি মারিয়া আক্তার ও প্রতিবেশী আলো বেগমও সেখানে যান। চর থেকে গরু নিয়ে ফেরার পথে খাল পারি দিয়ে বাড়ি আসার চেষ্টা করেন তারা।

কিন্তু ঘটনাস্থল কারখানা ও লোহালিয়া নদীর মোহনায় সেখানে প্রচুর স্রোত থাকায় খালে নামার সঙ্গে সঙ্গে তাদের তিনজনই পানির স্রোতে ভেসে যায়। খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালানো হয়। পরবর্তীতে মঙ্গলবার ভোর রাতে আলো বেগমের লাশ চর গজারিয়া সংলগ্ন নদী থেকে উদ্ধার করা হয় এবং মঙ্গলবার ভোরে মাজেদা বেগম ও তার নাতনি মারিয়া আক্তারের মরদেহ উদ্ধার করে স্বজনরা।

ওসি বলেন, ঘটনাটি নিছকই একটি দুর্ঘটনা। পানির স্রোতে ভেসে গিয়ে তাদের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার শেষে তাদের স্বজনরা মরদেহের দাফন সম্পন্ন করেছেন।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়