অভিনেত্রীর খণ্ডিত লাশ উদ্ধার, স্বামীসহ গ্রেফতার ৪

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:০৯, সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১৪ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

মডেলিং দিয়েই ক্যারিয়ার শুরু। এরপর ধীরে ধীরে শোবিজ অঙ্গনে পরিচিত লাভ করেন একজন সুপার মডেল হিসেবে। ফ্যাশন জগতে খ্যাতি অর্জন করেন একজন জনপ্রিয় মডেল হিসেবে। হংকংয়ের এই জনপ্রিয় মডেলের নাম অ্যাবি চোইয়ের। তবে বেশ কিছুদিন ধরেই তিনি নিখোঁজ। অবশেষে তার খণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। হংকংয়ের একটি গ্রামের বাড়িতে খণ্ডিত এই লাশ পাওয়া গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করেছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) অভিনেত্রীর নিখোঁজ হওয়ার খবর জানতে পারে পুলিশ। শনিবার (২৫ ফেব্রুয়ারি) নৌকায় করে শহর ছেড়ে যাওয়ার সময় মডেলের সাবেক স্বামীকে হত্যার অভিযোগে গ্রেপ্তার করা হয়। আর অভিযুক্তকে গ্রেপ্তারের একদিন আগেই পুলিশ তার মা-বাবা ও বড় ভাইকে গ্রেপ্তার করে। অভিনেত্রীর দেহাবশেষ লুং মেই গ্রামের একটি বাড়ির ফ্রিজ থেকে উদ্ধার করা হয়। সবশেষ চোইকে মঙ্গলবার কাউলুন সিটিতে দেখা গিয়েছিল। সেখান থেকে প্রায় ২৭ কিলোমিটার দূরে একটি বাড়িতে দেহাবশেষ মিলল তার।

পুলিশ সুপার অ্যালান চুং বার্তা সংস্থা বলেছেন, আমাদের বিশ্বাস মডেল ও তার স্বাবেক স্বামীর পরিবারের মধ্যে আর্থিক বিরোধ ছিল। সেই কলহের কারণে এই হত্যাকাণ্ড হতে পারে। পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, মডেলের সম্পদের প্রতি তার সাবেক স্বামীর পরিবারের দৃষ্টি ছিল। কিভাবে সেই সম্পদ ভোগ করা যায় সেই জন্য হত্যা করা হতে পারে।

এদিকে পুলিশ ওই বাড়িতে এখনো অভিনেত্রীর শরীরের খণ্ডিত অংশের খোঁজ করছে। ঘটনাস্থল থেকে মাংসের টুকরো, বৈদ্যুতিক করাত ও মামলায় সংশ্লিষ্ট সন্দেহজনক জিনিসগুলো জব্দ করেছে।

চোই কোরিয়ান ‘মোর দ্যান ফ্যামিলি’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন। সম্প্রতি বিলাসবহুল জীবনধারা ভিত্তিক ম্যাগাজিন ‘অফিশিয়াল মোনাকো’র একটি প্রচ্ছদে হাজির হয়েছিলেন এই অভিনেত্রী। এছাড়া লন্ডন, প্যারিস, সাংহাই, হংকংসহ বেশ কিছু আন্তর্জাতিক বিলাসবহুল ব্র্যান্ডের বিজ্ঞাপন ও ফটোশুটে নিয়মিত দেখা যেত তাকে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়