স্যুপ তৈরির পাত্রে মিললো মডেলের মাথার খুলি

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:৩২, বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩, ১৭ ফাল্গুন ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

সপ্তাহখানেক ধরে নিখোঁজ হংকংয়ের অভিনেত্রী ও মডেল অ্যাবি চোইয়ের (২৮) মাথার খুলি মিলেছে স্যুপ তৈরির পাত্রে। অন্যদিকে শরীরের বিভিন্ন অংশ খুঁজে পাওয়া গেছে ফ্রিজের ভিতরে।

এই অভিনেত্রীকে হত্যার অভিযোগে তার প্রাক্তন স্বামী, শ্বশুর, শাশুড়ি এবং ভাসুরকে গ্রেফতার করেছে হংকংয়ের পুলিশ।

স্থানীয় পুলিশ সুপার অ্যালান চ্যাং জানান, মঙ্গলবার সকালে মেনল্যান্ড চায়না থেকে ১৫ মিনিটের দূরত্বে তাকু লিং এলাকার একটি বাড়িতে তল্লাশি চালায় হংকং পুলিশ। স্যুপ তৈরির বড় পাত্রে ছিলো অ্যাবির মাথার খুলি। ভাড়া করা বাড়িটিতে থাকা ফ্রিজের মধ্যে থেকে এ অভিনেত্রীর টুকরো টুকরো দেহ উদ্ধার করে পুলিশ।

তিনি আরও জানান, খুলির ভিতরের মাংস সব বের করে নেওয়া হয়। স্যুপের পাত্রে রেখে তা সেদ্ধ করা হয়েছিলো বলেই ধারণা করেন এই পুলিশ কর্মকর্তা।

হংকং পুলিশের কাছে দায়ের হওয়া প্রতিবেদন অনুযায়ী জানা যায়, কিছুদিন ধরেই প্রাক্তন স্বামী এবং তার পরিবারের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটেছিলো চোইয়ের। যার ফলশ্রুতিতে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

উল্লেখ্য সম্প্রতি বিলাসবহুল ম্যাগাজিনের এল ‘অফিশিয়াল মোনাকো’র একটি প্রচ্ছদে হাজির হয়েছিলেন চোই। গত মাসে ফ্রান্সের প্যারিসে এলিয়ে সাব স্প্রিং সামার ২০২৩ হাউট কউচার শোতে ফটোশুটে অংশ নিয়েছিলেন তিনি। লন্ডন, প্যারিস, সাংহাই, হংকংসহ বেশ কিছু আন্তর্জাতিক বিলাসবহুল ব্র্যান্ডের বিজ্ঞাপন ও ফটোশুটে নিয়মিত উপস্থিতির মাধ্যমে অল্প সময়ের মধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেন এই মডেল।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়