হাসপাতালে মিরাজ

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:২৭, শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩, ৩ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের পর বাংলাদেশ দলের লক্ষ্য এখন আয়ারল্যান্ড সিরিজ জয়ের। আইরিশদের বিপক্ষে মাঠের লড়াই শুরুর আগেই একের পর এক দুঃসংবাদ পাচ্ছে স্বাগতিক বাংলাদেশ।

বৃহস্পতিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম দিনের অনুশীলনে চোট পেয়ে স্কোয়াড থেকেই ছিটকে যান জাকির হাসান। শুক্রবার প্রথম ওয়ানডের আগের দিন অনুশীলনে আঘাত পেয়ে হাসপাতালে যেতে হয়েছে অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে।

শুক্রবার সকাল ১০টা থেকে সিলেটে অনুশীলন শুরু করে বাংলাদেশ দল। গা গরম করতে অন্যান্য দিনের মতো আগে ফুটবল খেলছিলেন ক্রিকেটাররা। কিন্তু পেসার হাসান মাহমুদের একটি কিক আচমকা এসে লাগে মিরাজের বুকে। সঙ্গে সঙ্গেই বুকে হাত দিয়ে বসে পড়েন মিরাজ। ফিজিও এসে কিছুক্ষণ দেখভাল করেন, পরে এই অলরাউন্ডারকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

এদিকে অনুশীলন করতে গিয়ে বৃহস্পতিবার আঙুলে চোট পান প্রথমবার ওয়ানডে স্কোয়াডে ডাক পাওয়া জাকির হাসান। পরে জানা যায় এই চোট সারতে সময় লাগবে দুই সপ্তাহের বেশি। যে কারণে স্কোয়াড থেকেই ছিটকে গেছেন এই বাঁহাতি ব্যাটার।

তার বদলি হিসেবে দলে ডাক পেয়েছেন রনি তালুকদার। ২০১৫ সালে একবার ওয়ানডে স্কোয়াডে ডাক পেলেও অভিষেক হয়নি এই ডানহাতি ব্যাটারের। দিন কয়েক আগে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে প্রায় আট বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন রনি।

শুধু জাকির নয়, দুশ্চিন্তা রয়েছে অধিনায়ক তামিম ইকবালকে নিয়েও। কদিন ধরেই জ্বরে ভুগছেন তিনি। দলের সঙ্গে সিলেট পৌঁছেছেন তামিম। তবে ১৮ মার্চ প্রথম ওয়ানডের আগেই সুস্থ হয়ে উঠবেন তামিম বলে আশা বিসিসির।

দিনবদলবিডি/Anamul

সর্বশেষ

পাঠকপ্রিয়