বাসের ধাক্কায় বাবা-মেয়েসহ নিহত ৩

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:১২, শনিবার, ৯ জুলাই, ২০২২, ২৫ আষাঢ় ১৪২৯

ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের কাপাসিয়ার টোক ইউনিয়নের চেওরাইট এলাকায় শনিবার সকালে বাসচাপায় বাবা-মেয়েসহ সিএনজিচালিত অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছেন।

এ সময় গুরুতর আহত অপর দুই যাত্রী গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনজনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন ওই হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. রফিকুল ইসলাম।

জানা যায়, সকালে উপজেলার টোকবাজার থেকে ছেড়ে আসা গাজীপুরগামী রাজদূত পরিবহনের বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাস চেওরাইট এলাকায় পৌঁছলে গাজীপুর থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে তিনজন নিহত হন।

নিহতরা হলেন- কিশোরগঞ্জ সদরের মতি মিয়ার ছেলে সেলিম মিয়া (৫০) ও তার মেয়ে সাদিয়া আক্তার (৮) এবং একই জেলার কটিয়াদি উপজেলার বাট্টা এলাকার রুবেল মিয়ার স্ত্রী নুরজাহান বেগম (২৮)। গুরুতর আহতরা হলো নিহত সেলিম মিয়ার স্ত্রী রেহানা বেগম ও নিহত নূরজাহান বেগমের স্বামী রুবেল মিয়া।

কাপাসিয়া থানার ওসি এএফএম নাসিম জানান, থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়