বিশ্বকাপে বাংলাদেশে পাকিস্তানের ম্যাচের সম্ভাবনা: যা জানাল আইসিসি-বিসিবি

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:২৪, বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ১৬ চৈত্র ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

আগামী বিশ্বকাপে নিজেদের ম্যাচগুলো বাংলাদেশে খেলতে পারে পাকিস্তান। ইতোমধ্যে এ নিয়ে গণমাধ্যমে এ রিপোর্ট প্রকাশিত হয়েছে। তবে তা প্রত্যাখ্যান করেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ক্রিকেট পাকিস্তান ডটকমের এক প্রতিবেদনে বলা হয়েছে— চলতি বছরের শেষ দিকে ভারতে অনুষ্ঠিত হবে ওয়ানডে বিশ্বকাপ। কিন্তু রাজনৈতিক বৈরিতার কারণে দেশটিতে খেলতে যেতে নারাজ চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান।

আইসিসির মহাব্যবস্থাপক ওয়াসিম খান বলেছেন, আমি মনে করি না যে, ভারতে বিশ্বকাপের ম্যাচগুলো খেলবে পাকিস্তান। কোনো নিরপেক্ষ ভেন্যুতে সেগুলো খেলা হতে পারে।

তিনি আরও জানান, আসন্ন এশিয়া কাপ গড়াবে পাকিস্তানে। তবে দেশটিতে খেলতে রাজি নয় ভারত। তারাও নিরপেক্ষ ভেন্যুতে খেলতে চায়।

বুধবার ক্রিকবাজকে আইসিসির এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, বোর্ড মিটিংয়ে বাংলাদেশে বিশ্বকাপের ম্যাচ আয়োজন নিয়ে কোনো আলোচনা হয়নি। ভারতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে পূর্ণ সমর্থন দেওয়া হয়েছে। যেটার ওপর ফোকাস করছি আমরা।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন জানান, বাংলাদেশে পাকিস্তানের বিশ্বকাপ ম্যাচ আয়োজন নিয়ে কোনো অগ্রগতি নেই। এ নিয়ে তেমন কিছু জানেন না তিনি।

দিনবদলবিডি/Anamul

সর্বশেষ

পাঠকপ্রিয়