কুকুরের খাঁচায় ঘুমাতে পছন্দ করেন তিনি

আন্তর্জাতিক ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:৪৭, শনিবার, ৮ এপ্রিল, ২০২৩, ২৫ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

ঘুমানোর জন্য বিছানার বাইরেও মানুষ নানা জায়গা বেছে নেন তাদের সুবিধা অনুযায়ী। তাই বলে কেউ কুকুরের খাঁচায় ঘুমাবেন, এটি একেবারে অপ্রত্যাশিত বটে; কিন্তু হয়েছে এমনটাই। 

সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকে এসে লিয়া পার্কার নামে এক তরুণী জানালেন, তিনি কুকুরের খাঁচায় ঘুমাতে বেশি পছন্দ করেন। কারণ একে তিনি ভাবেন ‘নিরাপদ জায়গা’ হিসেবে।

ওই তরুণী টিকটকে এ বিষয়ে ভিডিও পোস্ট করার পর থেকেই বিতর্কে মেতেছেন নেটিজেনরা। ঘুমানোর জন্য কুকুরের খাঁচা আসলে কতটা নিরাপদ তা নিয়েই তারা কথা বলছেন। পার্কার বলেন, আমি সেখানে প্রতিদিনই ঘুমাই। এনডিটিভির।

ছোটবেলায়ও নাকি পার্কারের স্বভাব এমনই ছিল। ঝামেলাপূর্ণ পরিবারে বেড়ে ওঠার কারণে তিনি প্রায়ই ছোট জায়গায় আরাম খুঁজতেন। বড় হওয়ার পরও রয়ে গেছে তার সে স্বভাব।

খাঁচার বর্তমান অবস্থা ভিডিওতে ওই তরুণী দেখিয়েছেন। সেখানে দেখা যায়, খাঁচার মধ্যে রয়েছে তোশক, অসংখ্য টেডি বিয়ার এবং স্টিকার। পার্কার বলেন, অধিকাংশ লোকই বিষয়টি বুঝবেন না অথবা মনে করবেন এটি উদ্ভট। আমি নিশ্চিত, যদি এটি কাগজের বাক্স অথবা কম্বলের তাঁবু হতো, তাহলে কেউ এ বিষয়ে মাতামাতি করতেন না।

ভিডিওটি পোস্ট করার পর থেকে পার্কার ট্রলের শিকার হচ্ছেন। তবে অনেকেই তাকে সমর্থনও করছেন। একজন লিখেছেন, এটি দেখতে খুব আরামদায় মনে হচ্ছে। অপর একজন লিখেছেন, আমারও একটি লাগবে এমন। 

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়