ভাঙা সংসার জোড়া লাগছে রাহুল-প্রিয়াঙ্কার

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:১০, মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩, ১২ বৈশাখ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

‘চিরদিনই তুমি যে আমার’- সিনেমার সেট থেকেই রাহুল-প্রিয়াঙ্কার প্রেম শুরু। তারপর বিয়ে করেন দুজন। সংসার জীবনে এক সন্তানের বাবা-মা তারা। তবে সেই সংসারে সুখ বেশিদিন স্থায়ী হয়নি। আইনত বিচ্ছেদ না হলেও দীর্ঘদিন আলাদাই ছিলেন এই তারকা জুটি। এক সময় তাদের সম্পর্ক এতটাই তিক্ত হয়ে যায় যে সেই কাদা ছোড়াছুড়ি প্রকাশ্যে চলে আসে। বিচ্ছেদের জন্য আইনি পথেও হাঁটছিলেন তারা। তবে রাহুল-প্রিয়াঙ্কার একমাত্র ছেলে সহজের জন্যই আবারও সবকিছু সহজ হয়ে গেল।

গত বছর থেকেই ফের কাছাকাছি আসতে শুরু করেন রাহুল-প্রিয়াঙ্কা। পূজা, দোল, সব অনুষ্ঠানেই সহজকে মাঝে রেখে একসঙ্গেই সেলিব্রেট করতে দেখা গিয়েছিল তাদের। বছর শেষে প্রিয়াঙ্কার জন্মদিনেও অভিনেত্রীর সঙ্গে একই রঙের পোশাক পরে উপস্থিত হন রাহুল। আবার সহজকে নিয়ে একসঙ্গে দোলও উদযাপন করেছিলেন এই জুটি।

রাহুল-প্রিয়াঙ্কা যে এক হচ্ছেন, তা নিয়ে টালিপাড়ায় কানাঘুষা শোনা যাচ্ছিল অনেক দিন থেকেই। এবার সেই খবরই দিলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।

এ বিষয়ে তিনি জানান, তাদের মধ্যে যে মামলা চলছিল, তা তারা প্রত্যাহার করে নিয়েছেন। শীঘ্রই তারা একসঙ্গে থাকবেন। আর ছেলে সহজের কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছেন তারা। মা-বাবা একসঙ্গে থাকবে শুনে বেশ খুশি ছোট্ট সহজও।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের একটি প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৮ সালে প্রথম মামলা করেছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। সেই মামলা গড়ায় ২০২৩ সাল পর্যন্ত। তবে জানুয়ারিতে তারা কেউই আদালতে হাজিরা দেননি। রাহুল জানিয়ে দিয়েছেন তারা আর মামলা চালাবেন না। আগামী জুলাই মাসে পুরো বিষয়টি আইনত জানিয়ে দেয়া হবে বলেও জানিয়েছেন অভিনেতা।

প্রসঙ্গত, ২০০৮ সালে ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমা দিয়ে বড় পর্দায় হাতে খড়ি প্রিয়াঙ্কার। সিনেমাটি বক্স অফিসে সুপার হিট হওয়ার পর নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। এই সিনেমাতে তার সঙ্গে জুটি বেঁধেছিলেন রাহুল। প্রথম সিনেমার পর থেকেই রিলের বাইরে রিয়েল লাইফেও হিট হয় এই তারকা জুটি। ২০১০ সালে তারা গাঁটছড়া বাঁধেন। তবে তার সাত বছর পর ২০১৭ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন তারা।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়