সিটি কর দিলেও মেলেনি সেবা, দুঃখ ঘোচাতে চান খোকন সেরনিয়াবাত

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৮:১৯, মঙ্গলবার, ৩০ মে, ২০২৩, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

আক্ষেপের সঙ্গে অনেকেই বলেন, 'সিটিতে না গ্রামে থাহি, হেইয়াইতো বুঝি না'। আর এসব কথা যেন শুনতে না হয় সেই ব্যবস্থাই করবেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত।

শহরে থাকায় নিয়মিতই দিচ্ছেন ট্যাক্স কিংবা খাজনা। মাসের শুরুতেই দেন পানির বিল। তবু মেলেনি সিটি কর্পোরেশনের কোনো সুযোগ-সুবিধা। এমনকি যুগের পর যুগ পার হলেও বেহাল দশায় পড়ে রয়েছে নগরীর অনেক সড়ক। তাই আক্ষেপের সঙ্গে অনেকেই বলেন, 'সিটিতে না গ্রামে থাহি, হেইয়াইতো বুঝি না'। আর এসব কথা যেন শুনতে না হয় সেই ব্যবস্থাই করবেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত। সম্প্রতি নির্বাচনী প্রচারণায় গিয়ে ভোটারদের বিভিন্ন সংকট আর সুখ-দুঃখের কথা শুনে এই প্রতিশ্রুতি দেন তিনি।

খোকন সেরনিয়াবাত বলেন, রাস্তাঘাট সংস্কারের সুযোগ থাকলেও সদ্য বিদায়ী মেয়র কিছুই করেননি। কাউন্সিলরদের দ্বারে দ্বারে ঘুরলেও কোনো সুফল পাননি নগরীর বাসিন্দারা। অথচ চাইলেই খুব সহজে তারা এসব ভোগান্তি দূর করতে পারতেন। আগের মেয়রের প্রতি ভোটারদের ক্ষোভও থাকতো না। তবে আমি নির্বাচিত হলে নগরবাসীর দুঃখ লাঘবের চেষ্টা করবো।

খোকন সেরনিয়াবাত আরও বলেন, নগরবাসী নিয়মিত সিটি কর্পোরেশনের সব বিল পরিশোধ করলেও ভালো কোনো কাজে মেয়রের দেখা পাননি। কেউ কেউ একাধিকবার নগর ভবনে গেলেও সাক্ষাৎ মেলেনি মেয়রের। এমনকি সেবা নিতে গিয়ে অনেকে নগর ভবনেও পৌঁছাতে পারেননি। প্রায় সবকিছু থেকেই বঞ্চিত হয়েছেন এখানকার বাসিন্দারা। ভোটের আগে তারা কেবল সেবার নামে শুধু প্রতিশ্রুতি দিয়ে যেতেন।

নৌকার এই প্রার্থী আরও বলেন, বরিশাল নগরীতে এখনো অনেক সড়ক খানাখন্দে ভরা। অনেক গ্রামেও এখন আর এমন সড়ক নেই। নগরীর কিছু কিছু জায়গায় রিকশাও ঢুকতে চায় না। এসবের কারণে দীর্ঘদিন ধরেই দুর্ভোগ পোহাচ্ছেন নগরবাসী। তবে আগামী ১২ জুন নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে সেবা করার সুযোগ দিলে সব সংকট ও সমস্যা নিয়ে কাজ করবো ইনশাল্লাহ।
 

দিনবদলবিডি/Rakib

সর্বশেষ

পাঠকপ্রিয়