বিয়ের পরদিনই হাসপাতালে পরমব্রতের স্ত্রী

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৪৬, মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩, ১৩ অগ্রহায়ণ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

সোমবার (২৭ নভেম্বর) কলকাতার গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। কিন্তু বিয়ের রাত পেরোতেই হাসপাতালে ভর্তি করতে হয়েছে পিয়াকে। 

জানা গেছে, পিয়া আগে থেকেই বেশ অসুস্থ ছিলেন। বিয়ের পরদিন, অর্থাৎ ২৮ নভেম্বর সন্ধ্যায় অস্ত্রোপচার হবে তার। তার কিডনিতে পাথর হয়েছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। অনেকদিন ধরেই ভুগছিলেন তিনি। তাই নতুন জীবন শুরু করেই এই সমস্যাকে দুর করতে চাইছেন পিয়া। 

এদিকে, কিডনিতে পাথর থাকার ফলে বিয়ের কাজ সারতে বেশ কষ্ট পোহাতে হয়েছে তাকে। জানা গেছে, সোমবার বিয়ের দিন যথেষ্ট শারীরিক যন্ত্রণায় ভুগেছেন পিয়া।

অনেক দিন ধরেই পিয়ার সঙ্গে নাম জড়িয়েছিল পরমব্রতের। বিষয়টি নিয়ে কম চর্চা হয়নি টলিউডে। সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে এক হলেন তারা। বিয়ের অনুভূতি জানিয়ে পরম বলেন, ‘বেশি বয়সে বিয়ে হলে যেমন লাগে, ঠিক তেমনই লাগছে। এই বিয়েটা প্রথম থেকেই প্রাইভেট রাখতে চেয়েছিলাম। শুধুমাত্র পরিবারের লোকজনই উপস্থিত ছিল। দেখি পরে হয়তো একটা অনুষ্ঠান করব। সেখানে সবাই নিমন্ত্রণ পাবেন।’ সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

পিয়া পেশায় একজন মানসিক স্বাস্থ্যকর্মী। পরমব্রতের সঙ্গে সম্পর্কের কারণেই ২০১২ সালে অনুপমের সঙ্গে ঘর ভাঙে তার। সেসময় সামাজিক মাধ্যমে বিচ্ছেদের খবরটি জানিয়েছিলেন তারা। তবে কারণটি গোপন রেখেছিলেন।

 

সূত্র: আনন্দবাজার

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়