মডেলকে দেয়া অশ্লীল প্রস্তাব ফাঁস, ঘর ভাঙলো নেইমারের

স্পোর্টস ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৪৭, বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩, ১৫ অগ্রহায়ণ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

২০২১ সালে ব্রাজিলিয়ান মডেল ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে প্রেম শুরু হয় নেইমারের। দুই বছর চুটিয়ে প্রেমের পর গত অক্টোবরে কন্যা সন্তানলাভ করেন এই তারকা দম্পতি। তার এক মাসের ব্যবধানেই ছিন্ন হলো নেইমার-বিয়ানকার্দির সম্পর্ক। 

মাঠে কিংবা মাঠের বাইরে- সমানভাবে আলোচিত ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। ক্যারিয়ারজুড়ে নানা বিতর্কিত কাণ্ডে জড়িয়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি। কিছুদিন পরপর নতুন সম্পর্কে জড়িয়ে হন আলোচিত-সমালোচিত। তবে বিয়ানকার্দির সঙ্গে তার পরিচয়ের পর অনেকেই ভেবেছিলেন অবশেষে থিতু হতে পারেন নেইমার। গত ৭ই অক্টোবর কন্যা সন্তানলাভের পর সেই সম্ভাবনাটা আরো বেড়ে যায়। তবে তা আর হলে না! সম্প্রতি এক মডেলের সঙ্গে নেইমারের অশ্লীল কথোপকথন ফাঁস হয়েছে। ঘটনার জেরে নেইমারের সঙ্গে সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিয়েছেন বিয়ানকার্দি। ২৯ বছর বয়সী এই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও মডেল সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘বিষয়টি অত্যন্ত ব্যক্তিগত।

তবে যখন আমি এই (মডেলের সঙ্গে অশ্লীল বার্তা বিনিময়) সংবাদটি পাই... আমি তোমাকে (নেইমার) পরিষ্কার ভাবে জানাচ্ছি, আর কোনো সম্পর্কের মধ্যে আমি নেই। আমরা মাভির (তাদের কন্যার নাম) বাবা-মা। এটাই আমাদের সম্পর্কের কারণ। আশা করি তুমি আমাকে আর বিব্রত করবে না।’ 

বৃটিশ গণমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, ৩১ বছর বয়সী নেইমার প্রেমিকা বিয়ানকার্দির সঙ্গে একাধিকবার প্রতারণা করেছেন। যার শেষটি হল ব্রাজিলের অনলিফ্যান (প্রাপ্ত বয়স্কদের সাইট) মডেল অ্যালাইন ফারিয়াসের সঙ্গে কথোপকথন। যেখানে নেইমার ওই মডেলকে বেশ কিছু অশ্লীল এবং আপত্তিকর প্রস্তাব দিয়েছিলেন। ফারিয়াসের নগ্ন ছবি আবদার করেছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এছাড়াও বছরের শুরুতে একটি নাইটক্লাবে দুই নারীর সঙ্গে নেইমারের অন্তরঙ্গ সময় কাটানোর খবর প্রকাশ পায়। সবমিলিয়ে ক্রমশ দূরত্ব বৃদ্ধি পাচ্ছিল বিয়ানকার্দি এবং নেইমারের মধ্যে।  

ব্যক্তিগত জীবনের সঙ্গে খেলোয়াড়ি জীবনেও সুখে নেই নেইমার। চোটের কারণে গত অক্টোবর মাস থেকে মাঠের বাইরে নেইমার। সম্প্রতি তার অস্ত্রোপচার হয়েছে। সুস্থ হয়ে মাঠে ফিরতে অন্তত ১০ মাস সময় লাগবে নেইমারের।
 

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়