শুনেছি তামিম সামনের বছর থেকে খেলবে : নাজমুল

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:২৮, রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

তামিম ইকবাল কি আবার জাতীয় দলে ফিরবেন? ফিরলেও বাংলাদেশের জার্সিতে আবার কবে দেখা যাবে এই বাঁহাতি ওপেনারকে? তামিম বা বিসিবি, কেউই বিষয়গুলোর সমাধান করেননি।

তামিম নিজে অবশ্য জানিয়েছেন, ক্যারিয়ার নিয়ে কথা বলবেন বোর্ডের সঙ্গে। দুই বোর্ড পরিচালক জালাল ইউনুস ও এনায়েত হোসেন সিরাজের সঙ্গে এনিয়ে কথা বলেছেন তামিম। তবে এখনো আলোচনার বাকি বোর্ড সভাপতির সঙ্গে।

জালাল ইউনুস আর সিরাজের সঙ্গে যে কথা হয়েছে তামিমের, সেগুলো শুনেছেন নাজমুল হাসান পাপন। আজ তামিমকে নিয়ে এক প্রশ্নের জবাবে জানান, তিনি শুনেছেন তামিম আগামী বছর জাতীয় দলে ফিরবেন।

সাভাররে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তামিম বলেন, 'তামিমের জাতীয় দলে খেলার ব্যাপারটা পুরোপুরি বোর্ডের ওপর নির্ভর করছে এমনটা নয়। এটা আসলে তামিমের সিদ্ধান্তের ওপরেও নির্ভর করছে।

সর্বশেষ আমার সঙ্গে যতটুকু কথা হয়েছিল, সে প্রথমে জালাল ইউনুস এবং আমাদের সিরাজ ভাইয়ের সঙ্গে বসবে। তারপরে আমার সঙ্গে বসবে। ওনাদের সঙ্গে বসেছে। এখন আমার সঙ্গে বসবে। আমি যেটা শুনেছি, সে সামনের বছর থেকে খেলবে।'

২০২৩ ওয়ায়নডে বিশ্বকাপের আগে ঘরের মাঠে দ্বিপাক্ষিক সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে সব শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেন তামিম। এরপর হঠাৎ করেই নানা কাণ্ড ঘটে তাকে নিয়ে। নিজেকে বিশ্বকাপ দল থেকে সরিয়ে নেন এই তারকা ক্রিকেটার। এরপর আর তাকে জাতীয় দলে দেখা যায়নি।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়