দুই মোটরসাইকেলের সংঘর্ষ: স্বামী-স্ত্রী নিহত, আহত ২

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:৩০, বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

সন্তানসহ স্বামী-স্ত্রী মোটরসাইকেলযোগে নওগাঁ থেকে সান্তাহারের দিকে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে ইয়াদালীর মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ধাক্কা দেয়। এতে আরোহীরা সড়কের ওপর ছিটকে পড়েন। এ সময় পেছন দিক থেকে আসা একটি পিকআপভ্যান তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান স্বামী-স্ত্রী।

নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহত হয়েছেন স্বামী-স্ত্রী। আহত হয়েছেন আরও দুইজন। বুধবার (১৭ এপ্রিল) সকাল ১১টার দিকে ইয়াদালীর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার রায়কালী গ্রামের আকরাম হোসেনের ছেলে এনামুল হক (৪০) এবং তার স্ত্রী বৃষ্টি আক্তার (৩২)। তাদের শিশু সন্তানের জুনাইদ ইসলাম (৫) আহত হয়। এছাড়া অন্য মোটরসাইকেলে থাকা এক আরোহী আহত হয়েছেন। তার নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানায়, সন্তানসহ স্বামী-স্ত্রী মোটরসাইকেলযোগে নওগাঁ থেকে সান্তাহারের দিকে যাচ্ছিলেন তারা। পথিমধ্যে ইয়াদালীর মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ধাক্কা দেয়। এতে আরোহীরা সড়কের ওপর ছিটকে পড়েন। এ সময় পেছন দিক থেকে আসা একটি পিকআপভ্যান তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান স্বামী-স্ত্রী। তাদের আহত শিশু সন্তান ও অপর মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। তবে অপর মোটরসাইকেল আরোহীর পরিচয় এখনও পাওয়া যায়নি।

নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক মাহমুদুল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা। এবং দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল দুটি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পুলিশের কাছে মরদেহ বুঝিয়ে দেয়া হয়।

নওগাঁ সদর মডেল থানার ওসি জাহিদুল হক বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

দিনবদলবিডি/Hossain

সর্বশেষ

পাঠকপ্রিয়