ঘোষণা ছাড়াই ময়মনসিংহ-সিলেট রুটে বাস চলাচল বন্ধ

জেলা সংবাদদাতা || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:২৮, শনিবার, ৬ আগস্ট, ২০২২, ২২ শ্রাবণ ১৪২৯
ফাইল ছবি

ফাইল ছবি

নতুন বাস নামানোকে কেন্দ্র করে ময়মনসিংহ, নেত্রকোনা ও কিশোরগঞ্জ থেকে সিলেটে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রয়েছে।

শনিবার (৬ আগস্ট) সকালে সরেজমিনে এ তথ্য জানা যায়। এর আগে সিলেট মালিক সমিতির নতুন বাস নামানোকে কেন্দ্র করে গত ২ আগস্ট থেকে বাস চলাচল বন্ধ রয়েছে।

সিলেটগামী বাসযাত্রী মনির হোসেন জানান, আজকে সিলেটে না গেল অনেক বড় ক্ষতি হয়ে যাবে আমার। কিন্তু সকালে বাস কাউন্টারে এসে শুনি বাস চলাচল বন্ধ রয়েছে। তবে ঘোষণা ছাড়াই বাস চলাচল কীভাবে বন্ধ থাকে?

নাম প্রকাশ না করে ময়মনসিংহের একটি পরিবহনের ম্যানেজার জানান, বর্তমানে কোনো গাড়ি সিলেটে প্রবেশ করতে না দেওয়ায় ময়মনসিংহ থেকে সিলেটগামী সব গাড়ি বন্ধ রাখা হয়েছে। তবে এ বাস চলাচল বন্ধ সম্পর্কে মালিক সমিতি ছাড়া অন্য কেউ এখনো জানে না। এ কারণে অনেকে না জেনে টিকিট নিতে এসে ফেরত যাচ্ছেন।

এ বিষয়ে ময়মনসিংহ মোটর মালিক সমিতির মহাসচিব মাহবুবুর রহমান বলেন, গত ২ আগস্ট সিলেট মালিক সমিতির দুটি বাস নামিয়েছে নেত্রকোণায় চলাচলের জন্য। তবে নেত্রকোণা মালিক সমিতি এ বাস দুটি চলাচল করতে দিবে না বলে জানিয়েছে।

তিনি আরো জানান, কিশোরগঞ্জ মালিক সমিতিও নেত্রকোণা মালিক সমিতির সঙ্গে ঐক্যবদ্ধ হয়। এ কারণে ক্ষিপ্ত হয়ে সিলেট মালিক সমিতি ময়মনসিংহ-সিলেট সড়কে তাদের সব বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয়।

দিনবদলবিডি/এমআর

সর্বশেষ

পাঠকপ্রিয়