বন্যার পানিতে ডুবে চা-শ্রমিক নিখোঁজ, দুই দিন পর মিলল লাশ

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৪:৪১, শুক্রবার, ২৪ জুন, ২০২২, ১০ আষাঢ় ১৪২৯
চা শ্রমিক রণ রিকমন

চা শ্রমিক রণ রিকমন

স্থানীয়দের সূত্রে জানা গেছে, গত এক সপ্তাহ ধরে প্রবল বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে ধামাই বাগানের বিভিন্ন এলাকা প্লাবিত হয়েছে। রিকমনের বসতঘর টিলাভূমিতে হলেও বাড়িতে প্রবেশের কাঁচা রাস্তার ওপর কোমর সমান পানি। রিকমন গত বুধবার ২২ জুন রাত ৯টার দিকে স্থানীয় একটি দোকান থেকে নিত্যপ্রয়োজনীয় জিনিস ক্রয় করে বাড়ি ফিরছিলেন। নৌকা না পেয়ে হেঁটে রওনা দেন তিনি। একপর্যায়ে পথিমধ্যে তিনি পানিতে ডুবে যান। পরে আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান যাননি। এরপর ঘটনাটি জুড়ী থানা পুলিশ ও কুলাউড়া ফায়ার সার্ভিসকে জানানো হয়।

বৃহস্পতিবার দুপুরে প্রথমে কুলাউড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালিয়ে ব্যর্থ হয়। পরে সিলেট থেকে ডুবুরি দল এসে অভিযান চালায়। তারাও রিকমনের কোনো সন্ধান পায়নি।  

ধামাই চা-বাগান শ্রমিক পঞ্চায়েত কমিটির সভাপতি যাদব রুদ্র পাল জানান, আজ শুক্রবার সকাল ৯টার দিকে ঘটনাস্থলের কাছে রণ রিকমনের লাশ ভেসে ওঠে। পরে পুলিশ গিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় লাশটি উদ্ধার করে। পরিবারে রিকমনের স্ত্রী ও তিন ছেলে সন্তান রয়েছে। তিনিই একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী জানান, এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

দিনবদলবিডি/এইচএআর

সর্বশেষ

পাঠকপ্রিয়