ক্ষুদে এবং বাঁদরের এমন সম্পর্কে অবাক সবাই (ভিডিও)

দিনবদলবিডি ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:৪৪, মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২, ৩০ কার্তিক ১৪২৯

সোশ্যাল মিডিয়ার পাতায় বর্তমানে নানান জীবজন্তুর কাহিনী উঠে আসে। এমন অনেক দৃশ্য আমরা নেটদুনিয়ার পাতায় দেখতে পাই, যেগুলো আমাদের মনে আবেগের সঞ্চার করে।

মানব জীবনের নানান কাহিনীর সাক্ষী হয়ে থাকে সবাই এই নেটদুনিয়ার পাতা থেকেই। সম্প্রতি এমনই এক ক্ষুদে বালক ও বাঁদরের সুন্দর বন্ধুত্বপূর্ণ সম্পর্কের ভিডিও, উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতায়।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, একজন নারী কোলে একটি ছোট্ট শিশু বসে আছে। তার পাশে বসে আছে এক ছোট্ট বাঁদর ছানা, যে অবিকল মানুষের মতনই পোশাক পরানো। এরপর দেখা যায় ওই বাচ্চাটির হাতে একটি চিপসের প্যাকেট রয়েছে; বাচ্চাটি প্যাকেট থেকে চিপস নিয়ে কখনো মায়ের মুখে দিচ্ছে, কখনো নিজে খাচ্ছে, আবার কখনো ওই বাঁদরটিকে চিপস এগিয়ে দিচ্ছে। ক্ষুদে এবং বাঁদরের এমন সুন্দর সম্পর্ক সত্যিই অবাক করেছে সকলকে।

ভিডিওটি ইউটিউবে ‘মাঙ্কি কাকা’ নামের একটি চ্যানেল থেকে শেয়ার করা হয়েছিল। জানা যায় ওই বাঁদর ছানাটির নামই ‘কাকা’ এবং তার নানান ভিডিও ওই চ্যানেলে হামেশাই ধরা পড়ে। বাচ্চাটির পরিবার ওই বাঁদর ছানাটিকে নিজের পরিবারেই এক সদস্য বলে গণ্য করে, সন্তানের মতই আদর যত্নে তাকে বড় করে তুলছে। ভিডিওটি বর্তমানে ৬১ হাজারেরও বেশি ভিউজ পেয়েছে এবং হাজারেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছে।

দিনবদলবিডি/আরএজে

সর্বশেষ

পাঠকপ্রিয়