সবার ভালোবাসা নিয়ে আগামীতে ‘স্মার্ট’ কনকদিয়া ইউনিয়ন গড়তে চাই: মাহমুদ মিয়া

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:১২, শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩, ২২ পৌষ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

বাউফলের অন্যতম ইউনিয়ন কনকদিয়া। এখানে যুগে যুগে জন্মেছে কীর্তিমানরা। যাদের অবদান কনকদিয়াবাসী কখনো ভুলতে পারবে না। তাদেরই একজন ছিলেন মরহুম আবদুর রশিদ মাস্টার, যিনি তার মহান কর্মে আজও বেঁচে আছেন সবার হৃদয়ে। আবদুর রশিদ মাস্টারের জন্ম কনকদিয়া ইউনিয়নের নুরাইনপাশা গ্রামের ঐতিহ্যবাহী মিয়া বাড়িতে। তিনি ছিলেন মিয়া বংশের গৌরব।

 

মরহুম আবদুর রশিদ মাস্টার ছিলেন বাউফল উপজেলা শিক্ষক সমিতির সাবেক প্রেসিডেন্ট। তিনি মহান পেশা শিক্ষকতায় নিয়োজিত ছিলেন। তিনি শিক্ষকতা জীবনে অনেক জনপ্রিয়তা পেয়েছিলেন। যার ধারাবাহিকতায় তাকে উপজেলার শিক্ষক সমাজ  শিক্ষক সমিতির  প্রেসিডেন্ট নির্বাচিত করেছিলেন। আবদুর রশিদ মাস্টার কনকদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যানপ্রার্থী ছিলেন।

সমাজ সেবক পিতার অপূর্ণ স্বপ্ন পূরণের লক্ষ্যে এবার কনকদিয়াবাসীকে নতুন ইংরেজি বছর ২০২৩ এর শুভেচ্ছা জানিয়েছেন রশিদ মাস্টারের পুত্র মোঃ মাহমুদ মিয়া। তিনি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, ‌প্রবাহমান স্রোতের মতো বয়ে চলেছে আমাদের জীবন। এক এক করে জীবন থেকে খসে পড়ছে মূল্যবান একটি বছর। চিরায়িত নিয়মে পাল্টে যাচ্ছে ক্যালেন্ডার। আগমন হয় নতুন কিছু নিয়ে নতুন বছরের, নতুন দিনের নতুন কিছু পাবার, দেখার, জানার আশায় শুরু হয় আবার আমাদের জীবনযাত্রা। তাই এই ছোট্ট জীবনে স্বপ্ন দেখি নতুন দিনের। নতুন ভোরের।

দীর্ঘদিন সৌদি প্রবাসে থাকা মোঃ সুলতান মাহমুদ মিয়া বলেন, ‌‌‘আমার পিতা মরহুম আবদুর রশিদ মাস্টারের ইচ্ছে ছিলো কনকদিয়াবাসীকে সেবা করার। তার সেই ইচ্ছে পূরণ হওয়ার আগেই মহান আল্লাহর ডাকে সারা দিয়েছেন। এখন আমি আমার বাবার শেষ ইচ্ছে পূরণ করতে চাই। আমি কনকদিয়াবাসীকে সেবা করার সুযোগ চাই। আমার বাবার অপূর্ণ ইচ্ছে পূর্ণ করতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি সবার দোয়া চাই। আমি বিশ্বাস করি, আমার মরহুম পিতার সকল শুভাকাঙ্খি আমার পাশে আছেন, ছিলেন ইনশাল্লাহ আগামীতেও থাকবেন।’

মোঃ সুলতান মাহমুদ মিয়া আরো বলেন, ‌‘কনকদিয়া ইউনিয়নের সকল যুব সমাজ ও শ্রদ্ধাভাজন মুরুব্বিদের ভালোবাসা নিয়ে আগামীতে ‘আধুনিক স্মার্ট’ কনকদিয়া ইউনিয়ন গড়তে চাই, ইনশাল্লাহ। তরুণ প্রজন্মের পাশে থেকে আধুনিক ও সমৃদ্ধ কনকদিয়া ইউনিয়ন গড়ার প্রত্যাশায় সবার সহযোগিতা একান্তভাবে কামনা করছি। প্রিয় কনকদিয়াবাসীর খেদমতে নিঃস্বার্থভাবে কাজ করার সুযোগ চাই।’

দিনবদলবিডি/Anamul

সর্বশেষ

পাঠকপ্রিয়