মা-বোনের লাশ অ্যাম্বুলেন্সে তোলার সময় মারা গেল ১৮ মাসের শিশু

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৫০, বুধবার, ৬ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
ফাইল ছবি

ফাইল ছবি

সকালে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে মা ও বোনের। তাদের বাড়িতে নিয়ে যাওয়ার জন্য যখন লাশবাহী অ্যাম্বুলেন্সে তোলা হচ্ছিল ঠিক সেই সময়ই মারা যায় একই দুর্ঘটনায় আহত ১৮ মাস বয়সি শিশু সাইফুল ইসলাম নাসরুল্লাহ।

বুধবার দুপুর সোয়া ১২টার দিকে দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে মা-বোনের সঙ্গে লাশবাহী গাড়িতে করে তাকেও পাঠানো হয় বাড়িতে।

এর আগে বুধবার ভোর পৌনে ৫টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে সড়ক দুর্ঘটনায় শিশুর মা ও বোন মারা যায়। এই দুর্ঘটনায় বাবা ও ১৮ মাস বয়সি শিশু আহত হয়।

ওই শিশুর চাচা মোহাম্মদ হাসান জানান, দুপুরে যখন আমরা ভাবি ও ভাতিজির মরদেহ অ্যাম্বুলেন্সে তুলছিলাম সেই সময় শিশু নাসরুল্লাহ মারা যায়। ভাই এই হাসপাতালে চিকিৎসাধীন।

আরো পড়ুন: ঈদের ছুটিতে বাড়ি ফিরছিলেন, সড়কে প্রাণ গেল মা-মেয়ের

কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান আসাদ বলেন, ঈদের ছুটি পাওয়ায় ভোরে দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে একটি মোটরসাইকেলে গ্রামের বাড়ি চাপাইনবাবগঞ্জের উদ্দেশে রওনা দেন ওই ব্যক্তি। পথে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে পেছন দিক থেকে তেলবাহী একটি লরি মোটরসাইকেল ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

এতে রাস্তায় পড়ে মা ও মেয়ে ঘটনাস্থলে নিহত হন। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে এসে নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়েছে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মোহাম্মদ হোসাইন ও শিশু ছেলে সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় শিশুর মৃত্যু হয়। এই ঘটনায় একটি ইউডি মামলা করা হয়েছে।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়