নিপুণ রায়সহ বিএনপির ৫ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:২৬, শনিবার, ২৭ মে, ২০২৩, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীর কেরানীগঞ্জের জিনজিরায় ঢাকা জেলা বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরীসহ দলটির ৫ শতাধিক নেতাকর্মীর নামে মামলা হয়েছে।

শনিবার (২৭ মে) দুপুরে কেরানীগঞ্জ মডেল থানায় মামলাটি করেন স্থানীয় আওয়ামী লীগ কর্মী সুমন মিয়া। মামলার এজাহারে আওয়ামী লীগ অফিস ভাঙচুর ও নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ আনা হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মামুনুর রশীদ বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, আওয়ামী লীগ অফিস ভাঙচুর ও নেতাকর্মীদের উপর হামলা ঘটনায় বিএনপি নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, নির্বাহী কমিটির সদস্য হাজী নাজিম উদ্দিন মাস্টার, ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আশফাকের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। এছাড়া, অজ্ঞাত আরও ৫ শতাধিক নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

এদিকে সংঘর্ষের ওই ঘটনার পর শুক্রবার রাতে অভিযান চালিয়ে বিএনপির ৯ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মডেল থানার পরিদর্শক (তদন্ত) আসিকুর রহমান বলেন, মামলায় এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি মামুনুর রশীদ বলেন, শুক্রবার সকালে বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরীর নেতৃত্বে আওয়ামী লীগের অফিসে হামলা চালানো হয়েছে। এই ঘটনায় আওয়ামী লীগের ২০-২৫ নেতাকর্মী আহত হয়েছেন। 

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়