পুনমকে নিয়ে স্বামী স্যামের চাঞ্চল্যকর মন্তব্য

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:৫৩, সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪, ২২ মাঘ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

উত্তরপ্রদেশের কানপুরে জন্ম নেওয়া পুনম পাণ্ডে রিয়েলিটি শোর মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেন। ২০১৩ সালে ‘নশা’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় পুনম পাণ্ডের। তবে ২০১১ সালের ক্রিকেট বিশ্বকাপের সময় পুনম পাণ্ডে লাইমলাইটে আসেন।

সম্প্রতি ভারতীয় অভিনেত্রী পুনম পাণ্ডের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার একদিন পর প্রকাশ্যে এসে জানান, তিনি বেঁচে আছেন। মূলত বিশ্ব ক্যানসার দিবস উপলক্ষ্যে ‘জরায়ুমুখের ক্যানসার’ নিয়ে সচেতনতা বৃদ্ধি করতেই নাকি এমনটি করেছিলেন এই অভিনেত্রী। এর পরই সমালোচনার তীরে বিদ্ধ হতে থাকেন পুনম।

এবার রুদ্ধশ্বাস ঘটনার পর চাঞ্চল্যকর মন্তব্য করেছেন অভিনেত্রীর স্বামী স্যাম বম্বে। 

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, স্যাম বম্বে দুটি চাঞ্চল্যকর মন্তব্য করেছেন। এক. পুনমের সঙ্গে তার এখনো বিচ্ছেদ হয়নি। দুই. পুনম দেশের সবচেয়ে শক্তিশালী মহিলা। একদিন সবাই ওকে বুঝবেন।

স্যাম দাবি করেন, যখন পুনমের মৃত্যুর খবর রটেছিল, তখন থেকে তিনি সেই খবর অবিশ্বাস করেছেন। তার মতে, পুনমের খারাপ কিছু হয়নি, সেটা সে অন্তর থেকে অনুভব করতে পেরেছেন। যুক্তি— কারও সঙ্গে কেউ যদি অন্তর থেকে একাত্ম থাকেন তা হলে এ ধরনের অনুভূতি তৈরি হয়। তার ক্ষেত্রেও সেটাই। 

সেই জোরেই তিনি সংবাদমাধ্যম ও সামাজিক পাতায় দাবি জানিয়েছিলেন, অভিনেত্রীর কিছুই হয়নি। তিনি বিশ্বাস করতে পারছেন না। খুব শিগগিরি কিছু একটা জানতে পারবেন। সবটা প্রকাশ্যে আসবে। এই জায়গা থেকেই তিনি খুশি, পুনম বেঁচে আছেন। ভালো আছেন।

একই সঙ্গে পুনমের প্রতি তার জোরালো সমর্থন, দেশের সবচেয়ে শক্তিশালী নারী। তাই তো জরায়ুর ক্যানসারের মতো বিষয়কে নিজের জীবনের সঙ্গে জড়িয়ে নিতে পেরেছেন। এখনো মানসিক দিক থেকে মারাত্মক শক্তিশালীরা চট করে নিজের জীবনে মৃত্যুকে ঠাঁই দিতে পারেন না। পুনম সেটা পেরেছেন। 

আজ সবাই তাকে কটাক্ষে বিদ্ধ করছেন। আগামীতে তার সাহসিকতার প্রশংসা করবে গোটা দেশ। বুঝতে পারবে পুনমকে। আসলে অভিনেত্রী তার সময়ের থেকে অনেকটা এগিয়ে।

২০২০ সালে পুনম পাণ্ডে তার দীর্ঘদিনের প্রেমিক স্যাম বম্বের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত ১২ দিনের মধ্যেই দাম্পত্যে চিড় ধরে। চিরদিনের মতো আলাদা হয়ে যায় দুজনের পথ। দক্ষিণ গোয়ার ক্যানাকোনা থানায় স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানি ও শারীরিক নির্যাতনের অভিযোগ করেন পুনম। গ্রেফতার করা হয় তাকে। স্যাম জামিন পাওয়ার পরই ভোল বদলে যায় পুনমের। সব ঝামেলা মিটিয়ে স্বামীর কাছেই ফিরে যাওয়ার চেষ্টা করেন। ওই বছরের নভেম্বর মাসে ফের বিতর্কে জড়ান পুনম আর স্যাম। এর পর আর কখনো স্যামের কাছে ফিরে যাননি পুনম পাণ্ডে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়