মেডিকেল ছাত্রকে গুলি: সেই শিক্ষক রিমান্ডে

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:৫৭, সোমবার, ১১ মার্চ, ২০২৪, ২৬ ফাল্গুন ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

সিরাজগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুলহাজ উদ্দীন এ তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার (৬ মার্চ) ডা. রায়হান শরীফের নামে অস্ত্র আইনে করা মামলায় অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম হোসেন। 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের ছাত্র আরাফাত আমিন তমালকে গুলি করার অভিযোগে শিক্ষক ডা. রায়হান শরীফের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

সোমবার (১১ মার্চ) বেলা সোয়া ১২টার দিকে সিরাজগঞ্জ অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. বিল্লাল হোসেন তার রিমান্ড মঞ্জুর করেন।

সিরাজগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুলহাজ উদ্দীন এ তথ্য নিশ্চিত করে বলেন, বুধবার (৬ মার্চ) ডা. রায়হান শরীফের নামে অস্ত্র আইনে করা মামলায় অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম হোসেন। সোমবার শুনানি শেষে বিচারক পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।  

সোমবার (৪ মার্চ) বিকেলে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে শ্রেণিকক্ষে মৌখিক পরীক্ষা নেওয়ার সময় তৃতীয় বর্ষের ছাত্র আরাফাত আমিন তমালের পায়ে গুলি করেন ওই কলেজের কমিউনিটি মেডিসিন বিভাগের প্রভাষক ডা. রায়হান শরীফ। এ সময় রায়হানের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, ৮১ রাউন্ড গুলি ও একাধিক দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। 

 

এসব ঘটনায় গুলিবিদ্ধ শিক্ষার্থীর বাবা আব্দুল্লাহ আল-আমিন বাদী হয়ে হত্যাচেষ্টার মামলা করেন। এছাড়া গোয়েন্দা পুলিশের এসআই ইব্রাহিম হোসেন বাদী হয়ে অস্ত্র আইনে অপর একটি মামলা করেন।  

দিনবদলবিডি/Nasim

সর্বশেষ

পাঠকপ্রিয়