স্বাধীনতাবিরোধী অপশক্তি প্রতিহত করতে হবে: ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:১৬, বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

আজকের এই দিনে বিএনপিসহ স্বাধীনতাবিরোধী সব অপশক্তিকে, যারা আমাদের বিজয়কে সংহত করার প্রতিবন্ধক, এদের আমরা পরাজিত করব, পরাভূত করব, প্রতিহত করব

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ব‌লে‌ছেন, বিজয়কে সুসংহত করার প্রতিবন্ধকতা হলো বিএন‌পির মতো সাম্প্রদায়িক সন্ত্রাসী অশুভ শক্তি। তাই বিএনপিসহ স্বাধীনতাবিরোধী সব অপশক্তিকে প্রতিহত করতে হবে। আমাদের লড়াইকে আমরা এগিয়ে নিয়ে যাব বিজয়ের স্বর্ণতোরণ অভিমুখে।


বুধবার ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের ব‌লেন, আজ আমাদের জাতীয় জীবনে এক ঐতিহাসিক দিন। এই দিনে আমরা শপথ নেব— মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের ধারাবাহিক লড়াইয়ে এগিয়ে যাব। বঙ্গবন্ধুর স্বপ্নকে আমরা বয়ে নিয়ে যাব উন্নত-সমৃদ্ধ বাংলাদেশে এবং সেখান থেকে ২১০০ সালে ব-দ্বীপ বাংলায়।

তিনি ব‌লেন, আজকের এই দিনে বিএনপিসহ স্বাধীনতাবিরোধী সব অপশক্তিকে, যারা আমাদের বিজয়কে সংহত করার প্রতিবন্ধক, এদের আমরা পরাজিত করব, পরাভূত করব, প্রতিহত করব।

বাংলাদেশের কোন কোন অর্জন এখনো বাকি আছে সাংবা‌দিক‌দের এ প্রশ্নে ওবায়দুল কাদের বলেন, অর্জন করার বাকি আছে সেটা আমি নিজেই আমার বক্তব্যে বলেছি। বিজয়কে সুসংহত করার পথে প্রতিবন্ধকতা হলো বিএনপির মতো সাম্প্রদায়িক, সন্ত্রাসী অশুভ শক্তি।

দিনবদলবিডি/Nasim

সর্বশেষ

পাঠকপ্রিয়