বাঁচা মরার ম্যাচের আগে বরিশাল ছাড়ল ২ বিদেশি ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:৩৪, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

বিপিএলে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) নিজেদের শেষ ম্যাচে কুমিল্লা ভিক্টোড়িয়ান্সের বিপক্ষে মাঠে নামবে ফরচুন বরিশাল। এই ম্যাচে কুমিল্লাকে হারাতে পারলে কোন যদি কিন্তু হিসাব ছাড়াই প্লে-অফে পৌঁছে যাবে তামিম ইকবালের দল। 

তবে হেরে গেলে তাকিয়ে থাকতে হবে নানা সমীকরণের দিকে। তবে এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে বরিশালের দলে পাওয়া যাবে না ইংলিশ ব্যাটার টম ব্যান্টন এবং দক্ষিণ আফ্রিকান স্পিনার কেশভ মহারাজকে। এই আসরে কিছু ম্যাচ বরিশালের হয়ে খেললেও প্লে অফ নিশ্চিতের আগে চোটের কারণে দল থেকে ছিটকে গিয়েছেন এই দুই তারকা ক্রিকেটার। এতে বিদেশি ক্রিকেটারদের সংকটে পড়েছে দলটি।

জানা যায় গতকাল মঙ্গলবারই (২০ ফেব্রুয়ারি) বিপিএল ছেড়েছেন এই দুই ক্রিকেটার। তবে টম ব্যান্টন ও কেশভ মহারাজ চলে গেলেও বরিশালে যোগ দেয়ার কথা শোনা যাচ্ছে আরেক তারকা ক্রিকেটার ডেভিড মিলারের। কিন্তু কবে নাগাদ ফরচুন বরিশালের ডেরায় যোগ দিতে পারেন তিনি, সে বিষয়ে কিছু জানা যায়নি।

এখন পর্যন্ত নিজেদের প্লে-অফ নিশ্চিত করেছে রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। শেষ স্থানটির জন্য এখনো লড়াই চলছে ফরচুন বরিশাল এবং খুলনা টাইগার্সের মধ্যে। ১১ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে বরিশাল আছে টেবিলের চারে। টেবিলের পাঁচে থাকা খুলনার পয়েন্ট ১০। রাউন্ড রবিন লিগ পর্বে এই দুই দলের বাকি একটি করে ম্যাচ। আর পয়েন্ট তালিকার শীর্ষে থাকা রংপুর আদায় করেছে ১৮ পয়েন্ট।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়