গুজব ছড়ানোদের ‘মিথ্যাবাদী’ বললেন বেনজেমা

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ রাত ০৯:১২, শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

করিম বেনজেমার ইউরোপে ফেরার গুঞ্জন বেশ ভালোভাবেই মাথাচাড়া দিয়েছিল। এমনও বলা হয়েছিল, সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদ বা ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে পারেন অভিজ্ঞ এই ফরাসি স্ট্রাইকার। তবে সৌদি প্রো লিগের ক্লাব আল ইত্তিহাদেই শেষ পর্যন্ত থেকে গেছেন তিনি। আর যারা এসব গুজব ছড়িয়েছিল, তাদের মিথ্যাবাদী বলে সম্মোধন করেছেন ২০২২ সালের ব্যালন ডি'অর জয়ী।

গত ১ জানুয়ারি থেকে ৭ ফেব্রুয়ারি পর্যন্ত প্রো লিগের চলতি মৌসুমের মধ্যবর্তী বিরতি ছিল। যেখানে বিরতির শুরুর দিকে মরিশাসে ছুটি কাটাতে গিয়েছিলেন বেনজেমা। কিন্তু ছুটি শেষ হওয়ারও ১৭ দিন পর তিনি যোগ দেন আল ইত্তিহাদে। ফলে দুবাইতে হওয়া অনুশীলন ক্যাম্পে সতীর্থদের সঙ্গে থাকতে পারেননি।

ক্লাবটির একজন প্রতিনিধি সেসময় বলেছিলেন, টানা ১০ দিন চেষ্টা করেও বেনজেমার সঙ্গে যোগাযোগ করতে ব্যর্থ হয়েছিলেন তারা। যদিও জানা গিয়েছিল, ঘূর্ণিঝড়ের কারণে আফ্রিকার দ্বীপদেশটিতে আটকা পড়েছিলেন তিনি। এরপর আন্তর্জাতিক গণমাধ্যম জানিয়েছিল, বেনজেমা দেরিতে ফেরায় কোচ মার্সেলো গ্যালার্দোসহ আল ইত্তিহাদের কর্তৃপক্ষ ক্ষুব্ধ হয়েছিল। ফলে ক্লাবটির সঙ্গে তার সম্পর্কের টানাপোড়েন তৈরি হয়েছিল। যারা জেরে যোগ দেওয়ার মাত্র ছয় মাসের মাথায় তিনি ক্লাব ছাড়তে চেয়েছিলেন।

তবে সময়ের সঙ্গে সেসব খবর মিলিয়ে গেছে হাওয়ায়। মধ্যবর্তী বিরতি শেষে খুশি মনে আল ইত্তিহাদের জার্সিতে মাঠে ফিরেছেন বেনজেমা।

৩৬ বছর বয়সী ফুটবলার এই প্রসঙ্গে গণমাধ্যমকে বলেন, 'আমি ফিরে এসেছি এবং ভালো অনুভব করছি। আমার বিদায় নেওয়ার খবর সত্যি নয়। আমি সৌদি আরবে আনন্দে আছি।'

বেনজেমা কোচের সঙ্গে দ্বন্দ্ব ও ইউরোপে ফেরার গুঞ্জন তীব্রভাবে প্রত্যাখ্যান করেছেন, 'গ্যালার্দোর সঙ্গে আমার কোনো সমস্যা নেই। যারা বলেছিল আমি ইউরোপে ফিরতে চাই, তারা মিথ্যাবাদী। আমি আল ইত্তিহাদে খুব সুখে আছি। আমার দিক থেকে কারও সঙ্গে কোনো সমস্যা নেই। আমার অনুপস্থিতিতে কোচকে জিজ্ঞেস করে দেখতে পারেন, আমি দুবাইতে অনুশীলন ক্যাম্পে যোগ দিতে তৈরি ছিলাম।'

এর আগে গত বছরের জুনে বিস্ময় জাগিয়ে স্প্যানিশ পরাশক্তি রিয়ালের সঙ্গে বর্ণাঢ্য অধ্যায়ের ইতি টেনে আল ইত্তিহাদে নাম লেখান বেনজেমা। তাকে দলে টানতে কোনো ট্রান্সফার ফি লাগেনি প্রো লিগের ক্লাবটির। ইত্তিহাদে হয়ে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে ২২ ম্যাচ খেলে ১২ গোল করেছেন বেনজেমা।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়