জানা গেল কবে দেশে আসবে এমভি আবদুল্লাহর নাবিকরা

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ০৯:২৪, রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

জলদস্যুর কবল থেকে মুক্ত এমভি আবদুল্লাহ জাহাজটি নাবিকরা  আরব আমিরাতের মিনা সাকার নামে আরেকটি বন্দরের উদ্দেশে রওনা হয়েছে। এখানে পণ্য ভর্তি করে চট্টগ্রামের উদ্দেশে রওনা দেবে এবং মে মাসের মাঝামাঝি এটি নিয়ে ২৩ নাবিক চট্টগ্রামে পৌঁছবে বলে মনে করছে জাহাজটির মালিকপক্ষ কেএসআরএম গ্রুপ।

জলদস্যুর কবল থেকে মুক্ত এমভি আবদুল্লাহ জাহাজটি শারজাহর আল হামরিয়া বন্দরে কয়লা খালাসের কাজ শেষ করেছে। এটি এখন আরব আমিরাতের মিনা সাকার নামে আরেকটি বন্দরের উদ্দেশে রওনা হয়েছে। এখানে পণ্য ভর্তি করে চট্টগ্রামের উদ্দেশে রওনা দেবে এবং মে মাসের মাঝামাঝি এটি নিয়ে ২৩ নাবিক চট্টগ্রামে পৌঁছবে বলে মনে করছে জাহাজটির মালিকপক্ষ কেএসআরএম গ্রুপ।

এ গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা মেহেরুল করিম বলেন, মে মাসের দ্বিতীয় সপ্তাহে জাহাজটি চট্টগ্রামে নোঙর করবে বলে আশা করছি। তিনি জানান, জাহাজটি মিনা সাকার উদ্দেশে রওনা হয়েছে শনিবার রাতে। গত ২২ এপ্রিল আল হামরিয়া বন্দরে নোঙর করে।

গত ১২ মার্চ ভারত মহাসাগর থেকে জাহাজটি জিম্মি করেছিল সোমালি জলদস্যুরা। ১৪ এপ্রিল মুক্তিপণ নিয়ে তারা এটি ছেড়ে দেয়। এরপর জাহাজটি নিয়ে আরব আমিরাতের উদ্দেশে যাত্রা শুরু করে নাবিকরা।

দিনবদলবিডি/Hossain

সর্বশেষ

পাঠকপ্রিয়