বেবি বাম্প নিয়েই রণবীরের সঙ্গে আলিয়া

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:৪৩, রবিবার, ৭ আগস্ট, ২০২২, ২৩ শ্রাবণ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

এবার বেবি বাম্পসহ সামনে এলেন আলিয়া। টাইট ফিট পোশাক পরে বেবি বাম্প দেখিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন…

বিয়ের দু’মাস পরই মা হওয়ার সুখবর দেন বলিউডের তারকা অভিনেত্রী আলিয়া ভাট। গত ২৭ জুন সোশ্যাল মিডিয়ায় খবরটি প্রকাশ করেন তিনি। উচ্ছ্বসিত ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা তখন তাকে ভালোবাসায় সিক্ত করেন।

এবার বেবি বাম্পসহ সামনে এলেন আলিয়া। টাইট ফিট পোশাক পরে বেবি বাম্প দেখিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন। এ সময় তার সঙ্গে ছিলেন স্বামী, অভিনেতা রণবীর কাপুরও। স্বামীর বাহুবন্দি হয়েই ক্যামেরায় পোজ দিয়েছেন অভিনেত্রী।

আগামী সেপ্টেম্বরে মুক্তি পেতে যাচ্ছে রণবীর ও আলিয়া জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। বর্তমানে সিনেমাটির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তারা। সেজন্য বেবি বাম্প নিয়েই প্রচারণায় হাজির হচ্ছেন আলিয়া।

শনিবার (৬ আগস্ট) পাপারাজ্জিদের সামনে আসেন রণবীর ও আলিয়া। এ সময় রণবীরের পরনে ছিল কালো রঙের প্যান্ট ও টি শার্ট, সঙ্গে কালো সানগ্লাস। অন্যদিকে আলিয়া পরেছেন বাদামি রঙের একটি শর্ট জামা। হবু বাবা-মাকে এমন রূপে দেখে উচ্ছ্বসিত তাদের ভক্তরা।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল বিয়ে করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। দীর্ঘদিনের প্রেমকে পূর্ণতা দিয়ে তারা সাতপাকে ঘোরেন। এরপর জুন মাসেই আলিয়ার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন তারা। বিষয়টি নিয়ে যদিও অনেকে প্রশ্ন তুলেছেন। তবে শুভকামনার ভাগই বেশি।

দিনবদলবিডি/Rony

সর্বশেষ

পাঠকপ্রিয়