ক্রিকেটার জ্যোতি ও পিংকির জিনিসপত্র ছিনতাই

স্পোর্টস ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:০০, বুধবার, ৬ মার্চ, ২০২৪, ২১ ফাল্গুন ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

মেহেদী মিরাজ থেকে স্বর্ণা আক্তার। জাতীয় দলের ক্রিকেটারদের বাসায় চুরির ঘটনা নতুন নয়। তবে এবার চুরি নয়, হয়েছে ছিনতাই। তাও আবার বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির মূল্যবান জিনিসপত্র।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দিবাগত ভোররাত সাড়ে তিনটা, শেরপুর থেকে ব্যক্তিগত গাড়ি নিয়ে মিরপুরে পৌঁছান জাতীয় দলের ওপেনার ফারজানা হক পিংকির স্বামী মাহবুব রাকিব মিশন। অপেক্ষায় ছিলেন কেয়ার টেকারের। আর ঠিক তখনই অস্ত্রসহ হাজির হয় কয়েকজন ছিনতাইকারী। নিয়ে যায় মূল্যবান জিনিসপত্র। ঘটনার সত্যতা যাচাইয়ে নিগার সুলতানাকে ফোন করা হলে তিনিই জানান বিস্তারিত।

বাংলাদেশ নারী দলের অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি ফোনে বলেন, ব্যাট ছিল দুইটা। সেই সাথে, ব্যাগে আরও কিছু জিনিসপত্র ছিল। তাছাড়া দুটো আইফোন ও ক্যামেরা ছিল। ওইসব কিছু ব্যাগে নিয়ে বাসার গেটের সামেন দাঁড়িয়ে ছিল মিশন। গেটম্যান আসতে যতক্ষণ লাগে। তবে এরইমধ্যে, তিন-চারজন ব্যক্তি ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে।

পিংকির স্বামীর ব্যক্তিগত দুটি ফোন ও ঘড়িসহ ছিনতাই হওয়া লাগেজের মধ্যে কী কী ছিল? উত্তরে নিগার সুলতানা জ্যোতি ফোনে বলেন, আমার ৩ জোড়া রানিং জুতা ছিল। সেই সাথে, আমার ন্যাশনাল টিমের হেলমেট ছিল লাগেজে। তাছাড়াও আমার কিছু জামাকাপড় ও গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিল। ভাগ্য ভালো, আমার পাসপোর্ট ওই লাগেজে দেয়া হয়নি। নাহলে আরও বিপদে পড়ে যেতাম।

ঘটনার পরদিনই থানায় করা হয়েছে মামলা। তবে, স্থানীয় প্রসাশনকে তেমন কোন পদক্ষেপ নিতে দেখছেন না জ্যোতি। টাইগ্রেস ক্যাপ্টেনের অভিযোগ এই এলাকায় প্রায়শই ঘটছে ছিনতাইয়ের ঘটনা-এটা তাকে জানিয়েছে এলাকাবাসী।

জ্যোতি ফোনে আরও বলেন, পুলিশ বলছে তারা তদন্ত করছে ও দেখছে বিষয়টি। তবে, ওই লাগেজে অনেক গুরুত্বপূর্ণ কাগজপত্র রয়েছে। একটা মানুষের ব্যক্তিগত অনেক কিছু থাকে। আমরা তহ নিউজ দেখি, পুলিশ চাইলে একদিনের মধ্যে অনেক সমস্যা সমাধান করে ফেলতে পারে। এতোবড় একটি ঘটনা এবং চক্রটিও নতুন নয়। এলাকাবাসী বলেছে এর আগেও অনেকের সাথে এমন ঘটনা ঘটেছে।

নিজেদের ব্যক্তিগত জিনিসপত্র যত দ্রুত সম্ভব ফিরে পেতে চান পিংকি-জ্যোতিরা। তাদের চাওয়া খুব দ্রুতই ধরা পড়ুক এলাকার ছিনতাইকারীরা।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়