নতুন কোচ নাথানকে নিয়োগ দিয়েছে বিসিবি

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:৩৩, মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪, ২৭ ফাল্গুন ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

বাংলাদেশ ক্রিকেট দলের নতুন স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন অস্ট্রেলিয়ার নাথান কেলি। তার সঙ্গে দুই বছরের চুক্তি করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টাইগারদের ফিটনেস দেখভালের দায়িত্ব পালন করবেন নাথান। আগামী ১৫ এপ্রিল থেকে গণনা শুরু হবে এই কোচের মেয়াদকাল।

আগের কোচ নিক লি বিদায়ের পর এই পদে নিয়োগ পেয়েছেন বর্তমান হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহের সাবেক এই সহকর্মী। বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার আগে পেশাদার ক্রিকেট ও রাগবি লিগে কাজ করেছেন নাথান। ২০১৮ থেকে ২০২১ সাল পর্যন্ত ক্রিকেট নিউ সাউথ ওয়েলসের ফিজিক্যাল পারফরম্যান্স কোচ ছিলেন নাথান। ওই সময় নিউ সাউথ ওয়েলসের দায়িত্বে ছিলেন হাথুরুসিংহে।

যেখানে এনএসডব্লিউ পাথওয়েস, এনএসডব্লিউ ব্লু এবং নারী বিগ ব্যাশের দল সিডনি সিক্সার্সের স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ ছিলেন তিনি। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ থেকে বাংলাদেশের হয়ে কাজ করবেন নাথান। 

এছাড়া গত মাসে জাতীয় দলেন নতুন ব্যাটিং কোচ হিসেবে ডেভিড হেম্প ও পেস বোলিং কোচ হিসেবে অ্যান্ড্রু অ্যাডামসকে নিয়োগ দিয়েছে বিসিবি। তাদের দুজনের সঙ্গেও আগামী দুই বছরের জন্য চুক্তি করেছে বিসিবি।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়