মেসির ঘোষণায় মেজর লিগ সকারের সবচেয়ে বেশি ফলোয়ার এখন মিয়ামির

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:২৪, বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

লিওনেল মেসি আগামী মৌসুমে ইন্টার মিয়ামিতে খেলবেন। ৩২ সেকেন্ডের ভিডিও বার্তায় মেসির সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে মিয়ামি। লিওনেল মেসিও তার নতুন ঠিকানার বিষয়টি নিশ্চিত করেছেন। 
 

এদিকে মেসি ইন্টার মিয়ামিতে যোগদানের ঘোষণা দেওয়ার পর হু হু করে বাড়ছে ক্লাবটির অনুসারী সংখ্যা। ঘোষণার ২৪ ঘণ্টা পার না হতেই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ক্লাবটির অনুসারী বেড়েছে ৫ গুণেরও বেশি।

মেসির যোগদানের ঘোষণার আগে ক্লাবটির অনুসারীর সংখ্যা ছিল ৯ লাখের মতো। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ক্লাবটির অনুসারীর সংখ্যা দাঁড়িয়েছে ৪৯ লাখে।

সাতবারের ব্যালন ডি'অর জয়ী মেসির নামের ওজন কতটা, তা ২০২১ সালেই টের পেয়েছিল পিএসজি। গোল ডটকমের তথ্যানুযায়ী, ২০২১ সালে মেসি পিএসজিতে যোগ দেওয়ার এক সপ্তাহের মধ্যে ইনস্টাগ্রামে ক্লাবটির অনুসারী সংখ্যা ৫৬ লাখ বেড়েছিল। সব মিলিয়ে সংখ্যাটা বেড়ে দাঁড়ায় প্রায় দেড় কোটিতে। এতে ইনস্টাগ্রামে ফরাসি সংস্থাগুলোর মধ্যে সবচেয়ে বেশি ফলোয়ারে রেকর্ড গড়ে তারা। মেসি পিএসজি ছাড়তেও তার ওজন টের পেয়েছে পিএসজি। ফরাসি ক্লাবটির হয়ে শেষ ম্যাচ খেলার পর এক ধাক্কায় অনুসারীসংখ্যা কমেছে ৮ লাখ। 

মেজর লিগ সকারের (এমএলএস) দলগুলোর মধ্যে ইনস্টাগ্রামে লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সির অনুসারীসংখ্যা ছিল সবচেয়ে বেশি—প্রায় ১৪ লাখ। কিন্তু মেসির এক ঘোষণার পর ইনস্টাগ্রামে এমএলএসের ক্লাবগুলোর মধ্যে অনুসারীসংখ্যায় সবাইকে ছাড়িয়ে গেল মিয়ামি।

এখন মেসি ইন্টার মিয়ামির জার্সি পরে মাঠে নামবেন কবে তা নিয়েই জল্পনা-কল্পনা চলছে। এরই মধ্যে তার অভিষেকের তিনটি তারিখ চিহ্নিত হয়েছে। এর মধ্যে ২১ জুলাই তার প্রথমবার মিয়ামির হয়ে মাঠে নামার সম্ভাবনা বেশি বলে উল্লেখ করা হয়েছে।

এদিকে মেসির যোগদানের খবরে তোলপাড় শুরু হয়ে গেছে যুক্তরাষ্ট্রে। এরই মধ্যে মেসির অভিষেক ম্যাচের টিকিটের সর্বোচ্চ দাম নির্ধারণ করা হয়েছে ৯ হাজার ইউএস ডলার বা  প্রায় ৯ লাখ ৭২ হাজার টাকা। এছাড়া ম্যাচের সর্বনিম্ন টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে চারশ' ডলার বা ৪৩ হাজার টাকা। 

অথচ ডিসি ইউনাইটেডের বিপক্ষে মিয়ামির ৮ জুলাইয়ের ম্যাচের টিকিটির সর্বনিম্ন মূল্য ৯৫ ডলার বা প্রায় ১০ হাজার টাকা। অন্য দিকে সেইন্ট লুইস সিটির বিপক্ষে মিয়ামির ম্যাচের টিকিট পাওয়া যাবে সর্বনিম্ন ২৫০ ডলার বা ২৭ হাজার টাকায়।

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়