শান্তর থ্রো দুঃসংবাদ ডেকে আনল উইলিয়ামসনের

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:৩১, শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩, ২৯ আশ্বিন ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

আইপিএলের সময় পাওয়া লিগামেন্টের চোটের কারণে দীর্ঘ সাত মাস মাঠের বাইরে ছিলেন কেন উইলিয়ামসন। বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে ফেরেন কিউই অধিনায়ক। তবে আবারও চোট পেয়ে মাঠের বাইরে তিনি।

বাংলাদেশের বিপক্ষে ম্যাচের ৩৮তম ওভারে মিড অফ থেকে নাজমুল হোসেন শান্তর একটি থ্রো সরাসরি লাগে উইলিয়ামসনের বাম হাতের বৃদ্ধাঙ্গুলিতে। প্রাথমিক চিকিৎসা নিয়ে ব্যাটিং চালিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিলেও পরের ওভারেই মাঠ ছেড়ে যান ৭৮ রান করা এই ব্যাটার।

পরে এক্সরে রিপোর্টে চিড় ধরা পড়ে।শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড উইলিয়ামসনের আঙুলে চিড় ধরার খবর জানায়। মাঠে ফিরতে তার কয়দিন লাগবে সেটি নির্দিষ্ট করে না বললেও বোঝা যাচ্ছে আগামী কয়েকটি ম্যাচে উইলিয়ামসনকে পাচ্ছে না তারা। বিবৃতিতে তারা বলেছে, আগামী মাসে প্রথম পর্বের শেষ দিকের ম্যাচগুলোতে ফিরতে পারেন কিউই অধিনায়ক।

বর্তমানে ৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে সবার ওপরে নিউজিল্যান্ড। আগামী বুধবার চেন্নাইয়ে আফগানিস্তানের মুখোমুখি হবে কিউইরা। আগামী মাসে তারা খেলবে দক্ষিণ আফ্রিকা (১ নভেম্বর), পাকিস্তান (৪ নভেম্বর) ও শ্রীলঙ্কার (৯ নভেম্বর) বিপক্ষে। 

দিনবদলবিডি/Rabiul

সর্বশেষ

পাঠকপ্রিয়