শাকিবের ‘তুফান’ এর মুখোমুখি আদরের ‘লীলা’ !

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৪৪, মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪, ১৮ পৌষ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

মোহাম্মাদ এনামুল হক এনা: বর্তমান তারুণ্য নির্ভর বাংলাদেশের নায়ক আদর আজাদ। অল্প দিনের ক্যারিয়ারে যে কয়টি ছবি করেছেন তিনি তা সবাই অ্যাকশন ধাচের। এবারও অ্যাকশন হিরো হিসেবে নিজেকে ঝালিয়ে নিতে যুক্ত হয়েছেন ‘লীলা’র সাথে, যার  ঝলক সামনে এলো নতুন বছরের প্রথম দিন অর্থাৎ ১ জানুয়ারি ।

অ্যাকশনকে প্রাধান্য দিয়ে ১ মিনিট ২২ সেকেন্ডের ওই এনাউন্সমেন্ট টিজার সাজানো হয়েছে। চিত্রায়ণের সঙ্গে সাউন্ড ডিজাইনও করা হয়েছে সেই মোতাবেক, যা  দর্শকদের আগ্রহ বাড়িয়েছে ছবিটি নিয়ে। টিজারে বলা হয়েছে, আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে ‘লীলা’।

তবে ঈদুল আজহায় আসছে রায়হান রাফীর পরিচালনায় শাকিব খানের  ‘তুফান’ । সব কিছু ঠিক থাকলে, কোরবানির ঈদে অ্যাকশন ধাঁচের দুই ছবি নিয়ে মুখোমুখি হবেন শাকিব ও আদর।

‘লীলা’ নির্মাণ করছেন আলোক হাসান। এতে আদর আজাদের বিপরীতে কাকে দেখা যাবে, তা নিশ্চিত করা হয়নি এখনও। তবে শিগগিরই সে তথ্য প্রকাশ্যে আনা হবে বলে জানিয়েছেন পরিচালক।

ছবিটি নিয়ে আদর আজাদ বলেন, ‘এই সিনেমার অ্যাকশনে দর্শক নতুন কিছু পাবেন। টিজারে সেটার কিছুটা আভাস দেওয়া হয়েছে। আমি বরাবরই চেষ্টা করছি ভিন্নভাবে নিজের উপস্থিতি জানান দিতে। আশা করছি ছবিটি দর্শকের ভালো লাগবে।’

পরিচালক আলোক হাসানের ভাষ্য, “গল্পটি দুই বছর মাথায় নিয়ে ঘুরছি। এটি আমার নির্মিত প্রথম সিনেমা হওয়ার কথা ছিল। কিন্তু তার আগে আদর আজাদকে নিয়ে ‘নাকফুল’ বানিয়েছি। সেটি আগামী ভালোবাসা দিবসে মুক্তি পেতে পারে।”

উল্লেখ্য, আগামী মার্চ মাসে শুরু হবে ‘লীলা’র শুটিং। এরপর ঈদুল আজহায় মুক্তি পাবে। ছবিটির চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। টাইগার মিডিয়া নিবেদিত ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছে তমালিকা আকরাম।

দিনবদলবিডি/Rakib

সর্বশেষ

পাঠকপ্রিয়