এবার ডিভোর্স নিয়ে মুখ খুললেন রাকিব সরকার

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:২৩, সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪, ৬ ফাল্গুন ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা মাহিয়া মাহি গত ১৬ ফেব্রুয়ারি রাতে হঠাৎ করেই এক ভিডিও বার্তায় জানান―স্বামী রাকিব সরকারের সঙ্গে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন। তারা আর এক ছাদের নিচে থাকছেন না। তবে ঠিক কি কারণে বিচ্ছেদ হচ্ছে তা স্পষ্ট করেননি নায়িকা।

এদিকে মাহি হঠাৎ করে ডিভোর্সের কথা জানানোর পর থেকে শুরু হয় নানা জল্পনা-কল্পনা। কেন ডিভোর্সের মতো সিদ্ধান্তে উপনীত হলেন, এ নিয়ে নানা প্রশ্ন উঠেছে। এ ব্যাপারে এই ক’দিন কোনো মন্তব্য করতে দেখা যায়নি অভিনেত্রীর স্বামী গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে।

তবে রোববার (১৮ ফেব্রুয়ারি) ডিভোর্সের ব্যাপারে কথা বলেছেন রাকিব সরকার। তিনিও স্ত্রী মাহির মতো সংসার ভাঙার কারণ স্পষ্ট করেননি। রাকিব সরকার জানান, মাহির মতোই একটি ভিডিও বার্তা নিয়ে হাজির হবেন। সেখানেই সব বলবেন তিনি।

অভিনেত্রীর স্বামী বলেন, আমি আসলে এসব নিয়ে কোনো কথা বলতে চাই না। কিছুটা সময় নিতে চাই। তবে একটা ভিডিওতে সবই বলব। আর এখন পর্যন্ত কোথাও ডিভোর্স নিয়ে কোনো মন্তব্য করিনি। বিষয়টি ভালো করে পর্যবেক্ষণ করছি।

রাকিব সরকার বলেন, আপনারা সবাই মাহির ভিডিওটি দেখেছেন, শুনেছেন। আমি আর নতুন করে কিছু বলতে চাইছি না। সময়ও নেই। এরপরও একটা ভিডিওতে সব বলব আমি।

অর্থাৎ―নায়িকা মাহির মতো ভিডিওতেই নিজের অবস্থান স্পষ্ট করবেন রাকিবর সরকার। তবে সেটা কখন বা ঠিক কবে, তা জানাননি তিনি।

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাকিবকে বিয়ে করেন মাহি। তাদের ঘরে পুত্রসন্তান ফারিশ রয়েছে। এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। আর ২০২১ এর ২২ মে পাঁচ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন চিত্রনায়িকা। এরপরই রাকিবের সঙ্গে তার সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়