বাংলাদেশ সিরিজের জন্য দল ঘোষণা শ্রীলঙ্কার

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:৪০, মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪, ২৭ ফাল্গুন ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। মঙ্গলবার (১২ মার্চ) এক বিবৃতিতে এই দল প্রকাশ করে শ্রীলঙ্কা। বরাবরের মতোই এই সিরিজে নেতৃত্ব দেবেন কুশল মেন্ডিস।

চোট কাটিয়ে এই স্কোয়াডে ফিরেছেন পাথুম নিশাঙ্কা। দলে রয়েছেন অলরাউন্ডার চামিকা করুণারত্নও। এর আগে টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশে ফিরে যান দাসুন শানাকা, নুয়ান তুশারা ও মাথিশা পাথিরানা। ১৩ মার্চ সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে। বাকি দুই ওয়ানডে ১৫ ও ১৮ মার্চ। সিরিজের সবকটি ম্যাচের ভেন্যুই চট্টগ্রামের জহুর আহমেদ।

এর আগে, ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে দল ঘোষণা না হওয়ার কারণ কী জানতে চাইলে শ্রীলঙ্কার কোচ সিলভারউড বলেন, ‘সত্যি বলতে আমার কোন ধারণা নেই। আমি প্রেস রিলিজ সামলাই না। আমি দুর্ভাগ্যজনকভাবে উত্তর দিতে পারছি না।’

শ্রীলঙ্কা স্কোয়াড- কুশল মেন্ডিস (অধিনায়ক), চারিথ আসালঙ্কা, পাথুম নিশাঙ্কা, আভিশকা ফার্নান্দো, সাদিরা সামাবিক্রমা, জানিথ, লিয়ানাগে, কামিন্দু মেন্ডিস, সাহান আরাসিগে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মাহিশ থিকশানা, দুনিথ ওয়েলাগে, আকিলা ধনঞ্জয়া, চামিকা করুনারত্নে, দিলশান মাদুশাঙ্কা, প্রমোদ মাদুশান, লাহিরু কুমারা।

দিনবদলবিডি/Anamul

সর্বশেষ

পাঠকপ্রিয়