অনুপমের প্রাক্তন স্ত্রীর সঙ্গে বিয়ের গুঞ্জন পরমব্রতের!

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১১:২৭, মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩, ২৭ আষাঢ় ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

এবার একটু নড়েচড়ে বসুন। এখন যে তথ্যটি জানবেন, তাতে খানিকটা অবাক হবেন। ভ্রু কুঁচকে যাবে অনেকের। কেউ কেউ হয়তো এর সত্যতা নিয়ে প্রশ্ন তুলবেন। তবে সত্য হোক আর মিথ্যা ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়!

গণমাধ্যমটি তাদের নাম প্রকাশ করেননি। তবে যা ইঙ্গিত দিয়েছেন, তাতে যারা টালিউড তারকাদের সম্পর্কে টুকটাক খবর রাখেন তাদের বুঝতে বাকি থাকবে না।

এর আগে, ২০২১ সালে ৬ বছরের বৈবাহিক জীবনের ইতি ঘটিয়ে অনুপম রায় টুইট করে তার ও পিয়ার বিচ্ছেদের কথা ঘোষণা করেন। সেই সময় তিনি জানিয়েছিলেন যে, দাম্পত্যের অবসান ঘটিয়ে এবার থেকে তারা স্বতন্ত্রভাবে বন্ধু হয়ে থাকতে চান। ব্যক্তিগত স্তরে ছিল মতানৈক্য। তাই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন তারা।

তখন শোনা গিয়েছিল, তাদের বিচ্ছেদের পেছনে রয়েছেন তৃতীয় ব্যক্তি। শুরু হয় কানাঘুষা। জানা যায়, পরমব্রতর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পিয়া। তবে এই অভিযোগ বেমালুম অস্বীকার করেন এ অভিনেতা।

পরমব্রত বলেছিলেন, দুজন মানুষ বিচ্ছেদের ঘোষণা করেছে, সেখানে হামলে পড়ে তৃতীয় ব্যক্তিকে নিয়ে সেনসেশন তৈরি করাটা কাঙ্ক্ষিত নয়। প্রথমে শুনে খুব বিরক্ত হয়েছিলাম; খুব খারাপ লেগেছিল।

প্রসঙ্গত, তবে পিয়ার সঙ্গে তার গভীর বন্ধুত্ব রয়েছে তা স্বীকার করেছিলেন পরমব্রত। হয়তো সেই বন্ধুত্ব থেকে প্রেমের সম্পর্ক তৈরি হয় তাদের মধ্যে। এরপর বিয়ে। এখন দেখা যাক, এবার এই বিয়ের গুঞ্জন নিয়ে কী বলেন তিনি।

সূত্র : জি চব্বিশঘণ্টা

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়