শুভশ্রীর বেবি বাম্পের ছবি প্রকাশ

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ সকাল ১০:৫৬, বুধবার, ১৯ জুলাই, ২০২৩, ৪ শ্রাবণ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। গত ২৭ জুন রাতে ফেসবুক স্ট্যাটাসে খবরটি জানান এই অভিনেত্রী। বর্তমানে প্রেগন্যান্সির দ্বিতীয় পর্বে রয়েছেন। এর মাঝে বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন এই অভিনেত্রী।

শুভশ্রী তার অফিশিয়াল ফেসবুকে বেশ কটি ছবি প্রকাশ করেছেন। এসব ছবিতে দেখা যায়— শুভশ্রীর ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক, কানে দুল, চোখে সানগ্লাস। তার পরনে আরামদায়ক লাল-সাদা রঙের ওয়ানপিস, তাতে তার বেবি বাম্প স্পষ্ট।

নিউজট১৮ জানিয়েছে, কয়েক দিন আগে ছুটি কাটাতে স্বামী-সন্তানকে নিয়ে ইন্দোনেশিয়ায় গিয়েছেন শুভশ্রী। সেখানে স্বামী-সন্তানের সঙ্গে দারুণ সময় পার করছেন। ফেসবুকে পোস্ট করা ছবিগুলো ইন্দোনেশিয়া থেকে শেয়ার করেছেন শুভশ্রী।

অন্তঃসত্ত্বা অবস্থায়ই ‘ড্যান্স বাংলা ড্যান্স’-এর বিচারক হিসেবে কাজ করছেন রাজ ঘরণী। বর্তমান শারীরিক অবস্থা জানিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে শুভশ্রী গাঙ্গুলি বলেন, ‘আমি একদম সুস্থ আছি। চিকিৎসকের পরামর্শ মতো কাজও করছি।’ সন্তান প্রসবের সম্ভাব্য তারিখ জানিয়ে এ অভিনেত্রী বলেন, ‘আমার প্রসবের তারিখ ডিসেম্বরে।’

দ্বিতীয়বার মা হওয়ার পর কী কাজ থেকে বিরতি নেবেন? এমন প্রশ্নের জবাবে শুভশ্রী গাঙ্গুলি বলেন—‘কাজের ব্যাপারে আমি চুজি। যে অফার আসে, সেটাই গ্রহণ করি না, তার সঙ্গে প্রেগন্যান্সির যোগ নেই। আমার হাতে বেশ কিছু অফার রয়েছে, এসব কাজ পরের বছর শুরু হবে। আমার প্রসবের তারিখ ডিসেম্বরে। যতদিন সম্ভব হবে কাজ করব, তারপর বিরতি নেব। কারণ ডেলিভারির পর সুস্থ হতে শরীরকে সময় দিতে হবে।’

টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন লুকিয়ে প্রেম করেছেন শুভশ্রী গাঙ্গুলি। এ যুগল প্রেমের সম্পর্কে জড়িয়ে সমালোচনার মুখে পড়েছিলেন। কারণ শুভশ্রীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে রাজ চুটিয়ে প্রেম করেছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে।

সব সমালোচনার ইতি টেনে ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন শুভশ্রী-রাজ; একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান। তার বয়স এখন ২ বছর ৯ মাস।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়