শুটিং ছেড়ে চলে যাওয়া প্রসঙ্গে মুখ খুললেন সায়ন্তিকা

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৫:৪১, শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩, ১ আশ্বিন ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ‘ছায়াবাজ’ সিনেমায় কাজ করতে বাংলাদেশে এসেছিলেন এই অভিনেত্রী। এই সিনেমায় ঢালিউডের আলোচিত অভিনেতা জায়েদ খানের সঙ্গে জুটি বেঁধেছেন সায়ন্তিকা। এসেই কক্সবাজারে মনিরুল ইসলামের প্রথম প্রযোজিত এ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছিলেন তিনি। কিন্তু সিনেমার নৃত্য পরিচালকের সঙ্গে দ্বন্দ্বের জেরে শুটিং পুরোপুরি শেষ হওয়ার আগেই হঠাৎ কলকাতায় ফিরে গেছেন নায়িকা

 

তবে শুটিং না করেই দেশে ফিরে গেছেন এ দাবি উড়িয়ে দিয়ে গণমাধ্যমে সায়ন্তিকা বলেন, প্রথমে অন্য এক নৃত্য পরিচালক এসেছিলেন নাচের দৃশ্য শুটিংয়ের জন্য। কিন্তু সেখানে টাকা-পয়সা নিয়ে সমস্যার কারণে তিনি চলে যান। তারপর মাইকেল নামক বাচ্চা ছেলেটি আসে। আমি একজন পেশাদার শিল্পী। তাই এ রকম করার কথা ভাবতেই পারি না। মাইকেল আমার থেকে অনুমতি না নিয়েই আমার হাত ধরে আমাকে সরাতে গিয়েছিল। তখন আমি তাকে সবার সামনেই বাধা দেই। এছাড়া মূল সমস্যার নেপথ্যে রয়েছেন সিনেমার প্রযোজক। বার বার আমি প্রযোজক মনিরুলের সঙ্গে কিছু টেকনিক্যাল সমস্যা নিয়ে যোগাযোগ করার চেষ্টা করেছিলাম। কিন্তু এ ক্ষেত্রে তার পক্ষ থেকে কোনো সমাধান পাওয়া যায়নি।

নায়িকা আরও বলেন, দুদিন ধরে কক্সবাজারে গিয়ে অপেক্ষা করেছি। শুটিং নিয়ে প্রযোজকের কোনো পরিকল্পনা ছিল না। হঠাৎই বলা হলো, নাচের দৃশ্যের শুটিং করা হবে! তাই তখন বলেছিলাম, আমি এভাবে কাজ করব না মাইকেলের সঙ্গে। এত কিছুর পরও প্রযোজক জানিয়েছিলেন মাইকেলকে সঙ্গে নিয়েই তার কাজ করতে হবে। তারা যদি সঠিক পদ্ধতিতে কাজ করেন, তাহলে আমি নিশ্চয়ই সিনেমার কাজ শেষ করব। কিন্তু তার আগে আমাকে চিত্রনাট্য, শট ডিভিশন পুঙ্খানুপুঙ্খ জানাতে হবে।

দিনবদলবিডি/Rakib

সর্বশেষ

পাঠকপ্রিয়