কক্সবাজারে অস্ত্র-গুলিসহ তিন জলদস্যু আটক

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:২৩, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
ফাইল ফটো

ফাইল ফটো

কক্সবাজারের কুতুবদিয়ায় অভিযান চালিয়ে জলদস্যু মোশারফ বাহিনীর প্রধান মোশারফ হোসেন ও তার দুই সহযোগীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গ্রেপ্তার বাকি দুজন হলেন- মো. আজিজ (২৩) ও মো. রবিউল হাসান (২০)

বুধবার (১ ফেব্রুয়ারি) উপজেলার বড়খোপ এলাকায় মুক্তমঞ্চ এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে আটটি আগ্নেয়াস্ত্র ও ২২ রাউন্ড গুলি জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম র‍্যাব জানায়, কুতুবদিয়ার বড়খোপ মুক্তমঞ্চ এলাকায় অস্ত্রসহ কয়েকজন জলদস্যু একত্রিত হওয়ার খবরে অভিযানে নামে র‍্যাব। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে তিন জলদস্যুকে আটক করা হয়। এ সময় মোশারফের কোমড় থেকে একটি অস্ত্র জব্দ করা হয়। এরপর অভিযুক্তদের দেওয়া তথ্যে শিকদার পাড়া এলাকার একটি ছাপড়া ঘরের ভেতর থেকে আরও সাতটি আগ্নেয়াস্ত্র এবং ২২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। 

চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃতরা এলাকায় প্রভাব বিস্তার করে নিয়মিত চাঁদা নিয়ে আসছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুতুবদিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়