কনসার্টের আগে বাথরুম থেকে উদ্ধার গায়িকার মরদেহ

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ১২:০১, রবিবার, ৯ জুলাই, ২০২৩, ২৫ আষাঢ় ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

প্রিয় শিল্পীর গান উপভোগ করতে মঞ্চের সামনে শয়ে শয়ে দর্শকের ভিড়। কখন আসবেন প্রিয় গায়িকা, অপেক্ষায় সবাই। কিন্তু গায়িকা এলেন না। শেষে বাথরুমে উদ্ধার হলো গায়িকার নিথর দেহ। ৪৬ বছর বয়সে মারা গেলেন কোরিয়ার জনপ্রিয় সংগীতশিল্পী লি স্যাং ইউন। 

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বাথরুম থেকে উদ্ধার হয়েছে জনপ্রিয় কোরিয়ান গায়িকা লি সাং ইউনের মরদেহ। ৩৩তম কনসার্টে গান গাওয়ার আগেই মৃত্যু হয়েছে তার। 

জানা যায়, গিমশেওন মিউনিসিপাল কয়ারে লি-র পারফর্ম করার কথা ছিল তার । কিন্তু ব্যাকস্টেজে গিয়ে দেখা যায় গায়িকা সেখানে নেই। সঙ্গে সঙ্গে খোঁজ শুরু হয়ে যায়। তিনতলার বাথরুমের মেঝেতে ইভেন্টের কর্মী গায়িকাকে পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে বাকিদের খবর দেওয়া হয়। এ ঘটনায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। রাত সাড়ে আটটা নাগাদ পুলিশের কাছে খবর যায়।

পুলিশ এসে লি-কে উদ্ধার করে হাসপাতালে পাঠালে সেখানে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। তবে কী কারণে গায়িকার মৃত্যু তা এখনো জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে কোরিয়ান পুলিশ। লি-র এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না তার অনুরাগীরা।

সদ্যপ্রয়াত এই সংগীতশিল্পী যুক্তরাষ্ট্রের মানেস স্কুল অব মিউজিক থেকে সংগীত নিয়ে পড়াশোনা করেন এবং মাস্টার ডিগ্রি অর্জন করেন। পরে কোরিয়ায় ফিরে এসে আবার ক্যারিয়ার শুরু করেন। তারপর একাধিক অ্যালবাম প্রকাশ করেছেন । 

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়