ফিরে গেলেন আরশি, নোবেলকে নেওয়া হলো রিহ্যাবে

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০১:৩৭, শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩, ১০ অগ্রহায়ণ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

মাদকাসক্ত পুনর্বাসনকেন্দ্রে (রিহ্যাব) নেওয়া হয়েছে বিতর্কিত গায়ক মইনুল আহসান নোবেলকে।  অন্যদিকে খুলনা থেকে তুলে নিয়ে আসা ফারজান আরশি তার বাসায় ফিরে গেছেন।  এদিকে দিন দিন মাদকাসক্তে জড়িয়ে পড়ায় পরিবারের পক্ষ থেকে নোবেলকে পুনর্বাসনকেন্দ্রে ভর্তির জন্য নেওয়া হয়েছে।  

জানা যায়, ঢাকার নিকটবর্তী একটি মাদকাসক্ত পুনর্বাসনকেন্দ্রে এ গায়ক অবস্থান করছেন। বিষয়টি নোবেলের পারিবারিকসূত্র জানা যায়।

কিছুদিন আগেই কুড়িগ্রামে একটি কনসার্টে গিয়ে মাতাল অবস্থায় মঞ্চে ওঠেন নোবেল। সেখানে জড়ানো কণ্ঠে গান গাইতে শুরু করলে দর্শক-শ্রোতারা পানির বোতল ছুঁড়তে শুরু। বিষয়টি নিয়ে দেশব্যাপী তোলপাড় হয়। তারপর তার স্ত্রীর সঙ্গে ঝামেলা শুরু হয়। 

সম্প্রতি গায়ক মইনুল আহসান নোবেল ফেসবুকে তার রিলেশনশিপ স্ট্যাটাস হালনাগাদ করেছেন। সেখানে জানিয়েছেন তিনি ফারজান আরশির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তবে তার স্ত্রী সালসাবিওল মাহমুদ জানিয়েছেন নোবেল মেয়েটিকে খুলনা থেকে তুলে এনেছেন। পরে আরশিও জানান তিনি গোপালগঞ্জে গিয়েছিলেন সেখান থেকে নোবেল তাকে ঢাকায় নিয়ে আসে। 

বর্তমানে আরশি খুলনায় অবস্থান করছেন ঢাকা থেকে চলে গেছেন। খুলনায় ফিরে গিয়ে আরশি ফেসবুকে জানিয়েছেন, আমি আমার বাসায় আছি, খুলনাতে। না জেনে উলটাপালটা নিউজ করবেন না প্লিজ। আজকে যদি আমি নাদিমের সাথে সবকিছু ডিলিট করে যেতাম, তাহলে কেউ কিছুই জানতে পারতো না, আমি কি এতোটাই বোকা?

আমি জানি না যে নোবেল এই ছবি আপলোড করলে ক্তটা ঝামেলা হবে? বিশ্বাস করুন এসবে আমার হাত ছিল না। একটু টাইম দেন। 

প্রসঙ্গত, ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ শোর মাধ্যমে পরিচিতি পান নোবেল। তবে বিভিন্ন সময় নানা মন্তব্য বা বিতর্কিত কাণ্ড ঘটিয়ে সমালোচিত হয়েছেন তিনি বারবার।
 

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়