বিএনএমে যোগ দিলেন ডলি সায়ন্তিনী

নিউজ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ বিকাল ০৩:০৮, মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩, ১৩ অগ্রহায়ণ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগ দিয়েছেন সংগীতশিল্পী ডলি সায়ন্তনী। পাশাপাশি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে পাবনা-২ আসন থেকে নতুন রাজনৈতিক দলটির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি।

সোমবার (২৭ নভেম্বর) বিকালে রাজধানীর গুলশানে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে যোগ দিয়ে মনোনয়ন ফরম নেন তিনি। রাতে বিএনএমের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

 

‘পাবনা-২ (সুজানগর-বেড়া) আসনটি আমার দাদাবাড়ি। শিল্পী হিসেবে জনগণের ভালোবাসা পেয়েছি। এখন নিজ এলাকার জন্য কিছু করতে চাই’
- ডলি সায়ন্তিনী
সংগীতশিল্পী

ডলি সায়ন্তনী ছাড়াও বিএনএমে যোগ দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের দুইবারের সাবেক সংসদ সদস্য এস এম শাফি মাহমুদ, চৌধুরী গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের কর্ণধার মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরীসহ আরও অনেকে।

বিএনএম মহাসচিব ও দলীয় মুখপাত্র ড. মো. শাহজাহান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ মো. আবু জাফরের হাতে ফুলের তোড়া দিয়ে বিএনএমে যোগদান করেন তারা। বিএনএমে যোগ দেওয়ার পর অনুভূতি প্রকাশ করে ডলি সায়ন্তনী বলেন, ‌‘পাবনা-২ (সুজানগর-বেড়া) আসনটি আমার দাদাবাড়ি। শিল্পী হিসেবে জনগণের ভালোবাসা পেয়েছি। এখন নিজ এলাকার জন্য কিছু করতে চাই।’

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়