মেকআপ ছাড়াই হাজির হলেন শাকিব খান

দিন বদল বাংলাদেশ ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৫৭, বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪, ৭ চৈত্র ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

কাল বুধবার গুলশান ক্লাবে আয়োজন করা হয় রাজকুমার ছবির পক্ষ থেকে ইফতার মাহফিলের। যেখানে ছবি সংশ্লিষ্টরা ছাড়াও উপস্থিত ছিলেন সংবাদকর্মীরা। সেখানে  শাকিব খান হাজির হলেন মেকআপ ছাড়াই।

এই ছবির  ইফতার আয়োজনে শাকিব খান বললেন, আমরা যারা স্বপ্নবাজ মানুষ, তাদের স্বপ্নকে এগিয়ে নিতে যারা প্রতিনিয়ত আমাদের সমর্থন করে যাচ্ছেন, সেই বিনোদন সাংবাদিক ভাইবোনদের জন্যই আজকের এই অনুষ্ঠান।

তিনি বলেন, আজকে আমিও এসেছি খুব সাদামাটাভাবে, খুব সিম্পলভাবে এসেছি। কোনো মেকআপ নেই। নো মেকআপ, নো গেটআপ- একজন সাধারণ শিল্পী হিসেবে আমি আমার সহকর্মী বিনোদন সাংবাদিকদের কাছে এসেছি। উদ্দেশ্য একসাথে কিছু ভালো সময় কাটাতে।

শাকিব খান বলেন, যেহেতু এসেছি, রাজকুমার নিয়েও একটু কথা বলি। সবসময়তো আর আপনাদের সাথে সাক্ষাৎ হয়ে উঠে না। ‘রাজকুমার’ এমন একটা সিনেমা, যেটাকে সত্যিকার অর্থে আমরা ইন্টারনেশনাল সিনেমা বলছি। বহু দেশে একসঙ্গে সিনেমাটি রিলিজ হতে যাচ্ছে।

রাজকুমার এর প্রযোজক আরশাদ আদানের প্রশংসা করে শাকিব এদিন বলেন, শুধু কিছু টাকা হলেই প্রযোজক হওয়া যায় না। প্রযোজককেও একজন শিল্পী হতে হয়। আরশাদ আদনান হচ্ছেন একজন বড় শিল্পী। তার মতো শিল্পমনা প্রযোজক আমাদের বেশী দরকার। অসম্ভব স্বপ্নবাজ একজন মানুষ। প্রিয়তমা তার উদাহরণ।

জানা গেছে, ইফতারের এই আয়োজনে শাকিবকে নিয়ে বড় ঘোষণা দিয়েছেন প্রযোজক আরশাদ আদনান। তিনি বলেন, বলিউড সুপারস্টার শাহরুখ খানের জন্মদিন যেভাবে বুর্জ খলিফায় উদযাপন হয়, ঠিক সেভাবেই শাকিবের জন্মদিনও উদযাপিত হবে সেখানে।

দিনবদলবিডি/Anamul

সর্বশেষ

পাঠকপ্রিয়