অনুপমের প্রাক্তন স্ত্রীকেই বিয়ে করছেন পরমব্রত

বিনোদন ডেস্ক || দিন বদল বাংলাদেশ

প্রকাশিতঃ দুপুর ০২:৫৮, সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩, ১২ অগ্রহায়ণ ১৪৩০
ফাইল ফটো

ফাইল ফটো

কলকাতার নন্দিত সংগীতশিল্পী অনুপম রায় ও মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া চক্রবর্তীর ছয় বছরের সংসার ভেঙে যায় ২০২১ সালে। দুজনেই সামাজিক মাধ্যমে পোস্ট করে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন। 

সেসময় তাদের সংসার ভাঙার নেপথ্যে নাম শোনা যায় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের। গুঞ্জন ওঠে তাদের গোপন প্রেমের কারণেই নাকি অনুপমের সঙ্গে বিচ্ছেদ হয় পিয়ার। যদিও পিয়া-পরম দুজনেই তখন জানিয়েছিলেন, তারা কেবলই বন্ধু। কিন্তু তাদের  সে দাবি মানতে নারাজ ছিলেন নেটিজেনরা।

দুই বছর আগের সেই গুঞ্জন এবার সত্যি হলো। জানা গেছে, বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন তারা। সোমবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় মালাবদল করছেন পিয়া ও পরমব্রত। খুব ছোট পরিসরে, ঘনিষ্ঠজনদের নিয়েই শুভকাজটি সারতে চলেছেন তারা। ফলে মিডিয়ার তেমন কাউকে নিমন্ত্রণ করা হয়নি। সূত্র: আনন্দবাজার

পরমব্রত এখন টলিউডের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে একজন। অবশ্য এখন বলিউডেও নিয়মিত হচ্ছেন তিনি। অভিনয়ের পাশাপাশি,পরিচালনা ও প্রযোজনায়ও নিয়মিত তিনি। ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন সময়ে বিভিন্ন সম্পর্কে জড়িয়েছেন পরমব্রত। সেসব নিয়ে লুকোচুরিও করেননি বিশেষ। সর্বশেষ বিদেশিনি প্রেমিকা ইকার সঙ্গে তার বিয়ে হওয়ারও কথা ছিল। তবে সম্পর্ক ভেঙে যাওয়ার পরও তিনি তা নিয়ে খোলাখুলিই কথা বলেছিলেন।

দিনবদলবিডি/Jannat

সর্বশেষ

পাঠকপ্রিয়